Saturday , 4 May 2024
শিরোনাম

নিবন্ধিত নিউজ পোর্টাল ছাড়া কেউ মোবাইল লাইভ করতে পারবে না: জেলা প্রশাসক

ডেস্ক রিপোর্ট: সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসান বলেছেন, নিবন্ধিত নিউজ পোর্টাল এবং প্রিন্ট পত্রিকার নিবন্ধিত ভার্সন ছাড়া অন্য কেউ মোবাইলে লাইভ সম্প্রচার করতে পারবে না। জাতীয় সম্প্রচার নীতিমালা বিরোধী কোন কাজ কাউকে করতে দেয়া হবেনা। বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ, এটি আমাদের হাজার বছরের ঐতিহ্য। এই ঐতিহ্য নষ্ট করতে কোন ধরণের ষড়যন্ত্র বা গুজব বরদাস্ত করা হবেনা।

 

রবিবার (১ অক্টোবর) সকাল সাড়ে ১১টায়েজেলা প্রশাসকের মিলনায়তনে আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপন সংক্রান্ত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শারদীয় দুর্গাপূজা যাতে নিরাপদ এবং উৎসবমুখর হয় সে লক্ষে প্রশাসন সব ধরনের ব্যবস্থা গ্রহন করবে। তিনি বলেন, যে কোন পরিস্থিতিতে কেউ আইন হাতে তুলে নিবেন না। কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে তাকে আইন শৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিবেন।

 

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোবারক হোসেনের পরিচালনায়  সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেটের পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, সিভিল সার্জন ডা. মনিসর চৌধুরী।

 

আরো বক্তব্য রাখেন, রামকৃষ্ণ মিশন সিলেটের শ্রী চন্দ্রনাথ মহারাজ, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টানঐক্য পরিষদ সিলেটের সভাপতি এডভোকেট প্রদীপ কুমার ভট্রাচার্য্য, কেন্দ্রীয় কমিটি পূজা পরিষদের সহ সভাপতি এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক রজত কান্ত ভট্রাচার্য্য, জেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোপিকা শ্যাম পুরকায়াস্থ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিলেটে মহানগরের সভাপতি রজত কান্তি গুপ্ত, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, সিলেট মহানগর কমিটির সাধারণ সম্পাদক চন্দন দাশ।

এছাড়া আরো বক্তব্য রাখেন পুলিশ,বিজিবি, আনসার, ফায়ার ব্রিগেড এবং বিভিন্ন নিরাপত্তা সংস্থার কর্মকর্তা বৃন্দ। অনলাইনে যুক্ত ছিলেন বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে সিলেট জেলা পুলিশ শারদীয় দুর্গাপূজার নিরাপত্তা পরিকল্পনা নিয়ে একটি তথ্যভিত্তিক ডিজিটাল উপস্থাপনা করে।

Check Also

‘মানবাধিকার বিষয়ে যুক্তরাষ্ট্র নিজের চেহারা আয়নায় দেখে না’

বাংলাদেশি হত্যার কী জবাব দেবে মানবাধিকার সংস্থাগুলো? তিনি মানবাধিকার সংস্থাগুলোর কাছে এর জবাব চেয়েছেন। তিনি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x