Thursday , 2 May 2024
শিরোনাম

নির্ধারিত তারিখে ছাত্রদলের তথ্য ফরম সংগ্রহ না করে চলে গেলেন নেতৃবৃন্দ

কুমিল্লা উত্তর প্রতিনিধিঃ
কুমিল্লার তিতাসে নির্ধারিত তারিখে ছাত্রদলের তথ্য ফরম সংগ্রহ না করে চলে গেলেন নেতৃবৃন্দ। জানা যায় ৫ অক্টোবর বুধবার তিতাস উপজেলা ছাত্রদলের তথ্য সংগ্রহ ও ফরম বিতরণ অনুষ্ঠানের কথা ছিল। অনুষ্ঠানের স্থান নির্ধারনে গ্রুপিং হওয়ায় ফরম গ্রহন না করে সংক্ষিপ্ত আলোচনা করে চলে যান তিতাস উপজেলা সাংগঠনিক টিমের দায়িত্ব পাওয়া কুমিল্লা উত্তর জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান ফরায়েজী ও সদস্য মোঃ কাদির হোসেন।

এবিষয়ে তিতাস উপজেলা ছাত্র দলের সভাপতি প্রার্থী ও উপজেলা সদর কড়িকান্দি ইউনিয়ন ছাত্র দলের সাবেক সাধারণ সম্পাদক আল আমিন হক বাবু বলেন, নির্ধারিত তারিখ অনুযায়ী গতকাল বুধবার (৫ অক্টোবর) উপজেলা বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক ও সদ্য সাবেক ছাত্রদলের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকলের সাথে সমন্বয় করে উপজেলা কড়িকান্দিস্থ ইভা মডলে কিন্ডারগার্টেনে ছাত্রদলের তথ্য সংগ্রহ ও ফরম বিতরণ অনুষ্ঠানের স্থান নির্ধারণ করা হয়। কিন্তু উপজেলা যুবদল, সেচ্ছাসেবক দল ও বিবাহিত কিছু ছাত্র নেতা প্রার্থী দাবি করে অন্যস্থানে নিয়ে যায় সাংগঠনিক টিমকে। পরে সাংগঠনিক টিম সদস্য ফরম সংগ্রহ না করে চলে যায়।

সাংগঠনিক টিমের প্রধান কুমিল্লা উত্তর জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান ফরায়েজী বলেন, তিতাসে স্থান নিয়ে কিছু জটিলতা থাকায় তিতাস উপজেলা ছাত্রদলের সকল নেতা কর্মী উপস্থিত না হওয়ায়, রবিউল এর বাড়িতে বসে সংক্ষিপ্ত আলোচনা করে চলে আসছি। পরবর্তীতে সময় করে এবং স্থান নির্ধারণ করে সকলের উপস্থিতিতে তথ্য ফরম সংগ্রহ করা হবে।

বিবাহিত কেউ ছাত্রদলে থাকতে পারবে না? সাংবাদিকদের এমন এক প্রশ্নে মেহেদী হাসান ফরায়েজি বলেন, এমন নির্দেশনা আছে কিন্তু আমরা এখন সবার তথ্য সংগ্রহ করছি। তবে কমিটি গঠনের পূর্বে প্রতিটি উপজেলার বিএনপির সিনিয়র নেতৃবৃন্দের সাথে পরামর্শ করেই কমিটি গঠন করে ঘোষণা করা হবে।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x