Friday , 3 May 2024
শিরোনাম

নির্বাচন কারো জন্য থেমে থাকবে না : রাসিক মেয়র লিটন

রাজশাহী প্রতিনিধি:- ভারত, ইংল্যান্ডসহ বিশ্বের উন্নত দেশগুলোতে যেভাবে ক্ষমতাসীন সরকার বহাল থেকে নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন হয়, বাংলাদেশের আগামী জাতীয় সংসদ নির্বাচনও সেভাবেই বর্তমান সরকারের অধীনেই হবে। নির্বাচন কারো জন্য থেমে থাকবে না। এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিকেলে নাটোরের কানাইখালী পুরানো বাসস্ট্যান্ডে আওয়ামী লীগ আয়োজিত শোক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

জেলা আওয়ামী লীগ সভাপতি ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রত্না আহমেদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য খায়রুজ্জামান লিটন বলেন, একাত্তরের পরাজিত শক্তিরা মুক্তিযুদ্ধের মাধ্যমে বাংলাদেশের অভ্যুদয় মেনে নিতে পারেনি। তাই দেশ স্বাধীনের পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার ক্ষেত্র তৈরি করে।
তিনি আরও বলেন, দেশীয় এজেন্টদের মধ্যে বঙ্গবন্ধুকে হত্যায় জিয়াউর রহমান এক নম্বর অপশক্তি। কমিশন গঠন করে বঙ্গবন্ধু হত্যার নেপথ্যের ব্যক্তিদের খুঁজে বের করতে হবে। নেপথ্যের এ হত্যাকারীদের জাতি দেখতে চায়।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x