Saturday , 18 May 2024
শিরোনাম

নিহত জেলা মহিলা আ’লীগ নেত্রী মরহুম আইরুন নেছা নিলুর পরিবারের পাশে ফজলে করিম চৌধুরী এমপি

লোকমান আনছারী রাউজান প্রতিনিধি: চট্টগ্রাম উত্তর জেলা মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি রাউজান পৌরসভার সাবেক মহিলা কমিশনার উরকিরচর ইউনিয়ন পরিষদের সাবেক সংরক্ষিত মহিলা ইউপি সদস্য প্যানেল চেয়ারম্যান মরহুমা আইরুন নেছা নিলুর পরিবারের পাশে দাঁড়ালেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রাউজানের সংসদ এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি।জানালেন সমবেদনা আর সান্তনা। এ সময় তিনি মরহুমা আইরুন নেছা নিলুর পরিবারকে সান্তনা দেন। মরহুমা আইরুন নেছা নিলুর শোকাহত পরিবারের খোঁজ নিতে এবং শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাতে ২১ মে শনিবার সকালে উরকিরচর মিরাপাড়াস্থ মরহুমের বাস-ভবনে যান সাংসদ ফজলে করিম চৌধুরী এমপি ।

আইরুন নেছা নিলু গত বুধবার সকালে দীর্ঘদিন যাবত দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে নিজস্ব বাসভবনে ইন্তেকাল করেন। তার মৃত্যুকালে বয়স হয়েছিল ৪৬ বছর। ১ ছেলে ২ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে নিজ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মরহুমের মরদেহ বুধবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় মিরা পাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।সাংসদ মহিলা নেত্রী আইরুন নেছা নিলুর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মরহুমের খবরে ফুল দিয়ে দোয়া মোনাজাত শেষে এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এসময় উপস্থিত ছিলেন রাউজান উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ত্রিদীপ কুমার বড়ুয়া,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উরকিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আবদুল জব্বার সোহেল,ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এস এম আবদুল মজিদ,সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম হারুনুর রশীদ,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিউল আলম,যুগ্ম সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ আয়ুব সহ মরহুমের সন্তান,আত্মীয়-স্বজন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। তিনি শোকাহত পরিবারকে সান্তনা দেন ও সমবেদনা জানিয়ে মরহুমের পরিবারকে যে কোন বিষয়ে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

Check Also

তিন দশকের মধ্যে গড় আয়ু বাড়বে পাঁচ বছর

নতুন এক গবেষণায় বলা হয়েছে, তিন দশকের মধ্যে মানুষের গড় আয়ু বাড়বে। তবে পাশাপাশি মোটা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x