Sunday , 28 April 2024
শিরোনাম

নোবিপ্রবিতে বৃহত্তর বরিশাল স্টুডেন্ট ফোরামের কমিটি গঠন

আগামী এক বছরের জন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বৃহত্তর বরিশাল স্টুডেন্ট ফোরামের কমিটি গঠন করা হয়েছে।

এতে কৃষি বিভাগের শিক্ষার্থী আব্দুল্লাহ আল মাহাদীকে সভাপতি ও শিক্ষা প্রশাসন বিভাগের শিক্ষার্থী নাঈম আকন জোভানকে সাধারণ সম্পাদক রেখে ৪২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির নব-সভাপতি আব্দুল্লাহ আল মাহাদী বলেন- বৃহত্তর বরিশাল স্টুডেন্টস ফোরাম, নোবিপ্রবির সভাপতি হিসেবে আমাকে মনোনীত করা হয়েছে। কৃতজ্ঞতা উপদেষ্টা মন্ডলী ও সাবেক নেতৃত্বের কাছে। চেষ্টায় থাকবো যে দায়িত্ব আমাকে অর্পিত করা হয়েছে তার যথাযথ মূল্যায়ন করতে। সংগঠনটি আমাদের একটি পরিবার। পরিবারের সকল সদস্যকে সাথে নিয়ে পথ চলবো ইনশাআল্লাহ। চেষ্টায় থাকবো সংগঠনটি আরও গতিশীল করতে।

সাধারণ সম্পাদক মোঃ নাঈম আকন জোভান বলেন – কমিটিতে পদ পাওয়ার পরে যে সকল দায়িত্ব গুলো আছে সেই দায়িত্ব গুলো পালন করাটাই বড় কথা। আমি আমার জায়গা থেকে ঐক্যবদ্ধ হয়ে নিজের সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করব। ফোরামের আগামী সকল কাজে সাবেক কমিটির পরামর্শে, শিক্ষকদের নির্দেশনায় এবং বর্তমান কমিটির সকল সদস্যদের একসাথে নিয়ে দায়িত্ব গুলো পালন করবো ইনশাআল্লাহ।
Numan

Check Also

‘ঢাকার তাপমাত্রা বিবেচনা করে সারা দেশের বিদ্যালয় বন্ধ করা যুক্তিযুক্ত নয়’

ঢাকার বর্তমান তাপমাত্রা বিবেচনা করে সারা দেশের বিদ্যালয়ের সিদ্ধান্ত নেয়ার মানসিকতা পরিহার করার আহ্বান জানিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x