Tuesday , 30 April 2024
শিরোনাম

নৌকায় ভোট দিন, সুখে-শান্তিতে রাখবো: শেখ হাসিনা

কাজী হাফিজুর রহমান।

নৌকায় ভোট দিন, সুখে-শান্তিতে রাখবো বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, সাত জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিন। দেশ থেকে দারিদ্র দূর করে মানুষকে সুখে-শান্তিতে রাখবো। এটাই আমার লক্ষ্য।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে রংপুরের মিঠাপুকুরে জায়গীরহাট আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে নৌকার প্রার্থী রাশেদ রহমানের এক পথসভায় তিনি এ কথা বলেন।

পথসভায় শেখ হাসিনা বলেন, নৌকা মার্কায় ভোট দিয়েছেন বলেই প্রতিটা এলাকায় উন্নয়ন হয়েছে। আওয়ামী লীগ যখনই ক্ষমতায় এসেছে দেশের উন্নয়ন হয়েছে। আজকের বাংলাদেশ বদলে যাওয়া বাংলাদেশ, ডিজিটাল বাংলাদেশ। দেশ এগিয়ে যাচ্ছে।

 

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সভাপতি বলেন, বিএনপির সময় সার চাওয়ায় কৃষককে পুলিশ গুলি করে মেরেছিলো। রংপুরে আগে হাহাকার ছিল। কিন্তু এখন নেই।

 

তিনি আরও বলেন, রংপুরকে সন্ত্রাসের অভয়ারণ্য বানিয়েছিল বিএনপি। নৌকা মার্কা সরকারে থাকলে মানুষ শান্তিতে থাকে, উন্নয়ন হয়। তাই নৌকা মার্কায় ভোট দিন।

 

তিনি বলেন, নির্বাচন সবার জন্য উন্মুক্ত করা হয়েছে। কোনো রকম গোলমাল যাতে না হয় সে ব্যাপারে নির্দেশনা দেয়া হয়েছে। দেশে শান্তিপূর্ণ ভোট হবে।

 

এর আগে জেলার তারাগঞ্জে তারাগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনের নৌকার প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের নির্বাচনী সভা করেছেন শেখ হাসিনা।

Check Also

উপজেলা নির্বাচন: কেন্দ্রে থাকবে সর্বোচ্চ পুলিশ-আনসার

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোস্তাফিজুর রহমান বলেন, এবারের উপজেলা পরিষদ নির্বাচনে সবচেয়ে বেশি আইনশৃঙ্খলা বাহিনীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x