Wednesday , 1 May 2024
শিরোনাম

নৌকা দিয়েই আমি নিজেকে ব্র্যান্ডিং করছি-মাহিয়া মাহি

মোঃ জিলহাজ বাবু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধ:  চিত্রনায়িকা মাহিয়া মাহি মনোনয়ন না পেয়েও আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে সরব রয়েছেন রাজনীতির মাঠে। বুধবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনে নৌকার মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মু. জিয়াউর রহমানের মনোনয়নপত্র জমা দিতে গিয়েছিলেন এই অভিনেত্রী।

 

এই আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন মাহিয়া মাহি। শেষ পর্যন্ত তাঁকে মনোনয়ন দেওয়া হয়নি।

মনোনয়ন না পেয়েও নৌকার পক্ষে মাঠে নেমেছেন জানিয়ে মাহি সাংবাদিকদের বলেন, আজ বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জিয়াউর রহমান আঙ্কেলের সাথে গিয়েছিলাম মনোনয়নপত্র জমা দিতে এবং চাঁপাইনবাবগঞ্জ-২ এর উপনির্বাচনে নৌকার পক্ষে প্রচারণা করতে। নৌকার জয় হবেই ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, নৌকা প্রতীক নিজেই একটি বড় ব্র্যান্ড। এই নৌকা দিয়েই আমি নিজেকে ব্র্যান্ডিং করছি।

 

আমি চাঁপাইনবাবগঞ্জের মেয়ে, এটা হয়তো এতদিন অনেকেই জানত না। কিন্তু চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনের উপ-নির্বাচনের কারণে দেশবাসী এটা জেনেছে।

 

মাহি বলেন, আমার আগে থেকেই আমার পরিকল্পনা ছিল, মনোনয়ন পেলে যা করব, না পেলেও তা করব। কারণ আমাদের লক্ষ্য হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকাকে বিজয়ী করা।

 

তাতে আওয়ামী লীগ যাকেই মনোনয়ন দেয়। আমার মতো যারা মনোনয়ন পাননি- তাদের সকলের প্রতি অনুরোধ, নৌকার পক্ষে কাজ করুন। আপনারা মনোনয়ন পেলে যা করতেন, এখনও তাই করুন। সে লক্ষ্যে আমি ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জে এসে কাজ শুরু করেছি।

Check Also

দেশজুড়ে বৃষ্টির সুখবর দিলো আবহাওয়া অফিস

দেশে টানা তাপপ্রবাহ চলছে। এরমধ্যে কোথাও কোথাও তাপপ্রবাহ অতি তীব্র আকার ধারণ করেছে। চুয়াডাঙ্গায় চলতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x