Sunday , 28 April 2024
শিরোনাম

ন্যায়ের পক্ষে নারায়ণগঞ্জের সাংবাদিকেরা-নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক

মোহাম্মদ রায়হান বারি, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি: দশম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে চ্যানেল টোয়েন্টিফোরের সাফল্য কামনা করে নারায়ণগঞ্জে কেক কাটা করা হয়েছে। মঙ্গলবার (২৪ মে) বেলা সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. তোফাজ্জল হোসেন বলেন, চ্যানেল টোয়েন্টিফোর তাদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে ব্যাপক দর্শক জনপ্রিয়তা লাভ করেছে। আমি আশাবাদী, ভবিষ্যতে সোনার বাংলা বিনির্মানে, সুশাসন প্রতিষ্ঠায় মিডিয়ার ভূমিকায় চ্যানেল-২৪ অগ্রনী ভূমিকা পালন করবে।

আমি বিগত ১ বছর ৪ মাসে দেখেছি, নারায়ণগঞ্জে সাংবাদিকরা ন্যায়ের পক্ষে কাজ করেছে। প্রশাসনকে অনেক সহযোগীতা করেছে, যেমনটা আমি চেয়েছিলাম। নারায়ণগঞ্জকে বিভিন্ন কারণে ভিন্নভাবে নেগেটিভ ভাবে উপস্থাপন করা হয়। কিন্তু নারায়ণগঞ্জের অনেক ভালো ভালো দিক আছে সেগুলো যদি আপনারা তুলে ধরেন, তাহলে নারায়ণগঞ্জের মানুষ সম্মানিতবোধ করবে। আমি সব সময় দেখেছি নারায়ণগঞ্জের সাংবাদিকরা সত্যতা ও ন্যায়ের পক্ষে থাকে। আমি জেলা প্রশাসনের পক্ষ তেকে চ্যানেল টোয়েন্টিফোরের সফলতা কামনা করি। জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) মো. আমীর খসরু বলেন, প্রশাসনের সাথে নারায়ণগঞ্জের সাংবাদিকদের অতন্ত ভালো সম্পর্ক। চ্যানেল টোয়েন্টিফোরের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভ কামনা।

আমরা চাই গণমাধ্যমকর্মীরা সত্য বস্তনিষ্ঠ সংবাদ প্রকাশ, বিভিন্ন অপরাধকে তুলে ধরুক। যাতে করে সমাজের সকল অপরাধ নির্মূল করা যায়। প্রশাসন এবং মিডিয়া যদি যৌথভাবে কাজ করে দেশ এগিয়ে নিয়ে যাবো, প্রতিষ্ঠাবার্ষিকীতে এই প্রত্যাশা করি। চ্যানেল টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি আহসান সাদিক শাওন বলেন, চ্যানেল-২৪ এর ১০বছরের পথচলা আজ। চ্যানেল-২৪কে ধন্যবাদ জানাই, কারণ আমাদের সংবাদকর্মীদের সংবাদের বিশ্বস্থতা ও নিরাপত্তা তৈরী করে দিয়েছে। ব্যাক্তিগতভাবে সংবাদকর্মী হিসেবে আমি চ্যানেল-২৪ এর কাছে কৃতজ্ঞতা জানাই। আমি সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই, কারণ আপনাদের সহযোগীতা ছাড়া আমরা এতো দুর এগোতে পারতাম না। উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) নাজমুল হাসান, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শাহ আলম, সাবেক সভাপতি আরিফ আলম দিপু, জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ প্রমুখ।

Check Also

‘ঢাকার তাপমাত্রা বিবেচনা করে সারা দেশের বিদ্যালয় বন্ধ করা যুক্তিযুক্ত নয়’

ঢাকার বর্তমান তাপমাত্রা বিবেচনা করে সারা দেশের বিদ্যালয়ের সিদ্ধান্ত নেয়ার মানসিকতা পরিহার করার আহ্বান জানিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x