Friday , 3 May 2024
শিরোনাম

পাবনার সুজানগরে বিয়ের দাবিতে অনশনে প্রেমিকা, পালালেন প্রেমিক

আব্দুল জব্বার পাবনাঃ.

পাবনা সুজানগরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছেন এক স্কুলছাত্রী। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) থেকে উপজেলার ভায়না ইউনিয়নের সাহাপুর এলাকায় প্রেমিক হোসেন উদ্দিন খা ওরফে তুষারের বাড়িতে অবস্থান নিয়েছেন তিনি।

 

প্রেমিকের বাড়িতে অবস্থান নেওয়া প্রেমিকার দাবি, প্রতিশ্রুতি দিয়ে সম্পর্ক গড়েও বিয়ে না করায় সে এই পথ বেছে নিয়েছে। দ্রুত সময়ে বিয়ে না দেওয়া হলে আত্মহত্যা করবেন বলেও হুমকি দিয়েছেন তিনি।

 

প্রেমিক হোসেন উদ্দিন তুষার উপজেলার ভায়না ইউনিয়নের সাহাপুর গ্রামের তফিজ উদ্দিনের ছেলে। গত বছর এসএসসি পরীক্ষা দিয়ে উত্তীর্ণ হয়েছেন তিনি। তবে এখন পর্যন্ত কোনো কলেজে ভর্তি হতে পারেননি।

 

প্রেমিকার অভিযোগ, আমাদের এলাকায় আসা-যাওয়া আছে তুষারের। সেখান থেকে পরিচয় পরে প্রেমের সম্পর্ক তৈরি হয়। গত ৪ বছর থেকে আমরা পাবনা শহর ও সুজানগরের বিভিন্ন এলাকায় ঘুরতে গেছি। সে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করে।

 

তিনি আরও বলেন, তুষারকে বিয়ের কথা বললে সে তার পরিবারের কথা জানায়। তার পরিবার রাজি না হওয়ায় আমাকে সে নিজেই তার বাড়িতে আসতে বলে। আমি গত বৃহস্পতিবার তার বাড়িতে আসলে তার মা-বাবা তাকে বাড়ি থেকে ভয়ভীতি দেখিয়ে অন্য কোথাও নিয়ে গেছে। এখন প্রতিশ্রুতি মতো আমাদের বিয়ে না হলে আমি আত্মহত্যা করব।

 

অপরদিকে প্রেমিকার অবস্থানের কারণে বাড়ি থেকে উধাও হয়েছেন প্রেমিক।

 

পলাতক থাকায় এ নিয়ে প্রেমিক হোসেন উদ্দিন তুষারের মন্তব্য পাওয়া যায়নি। এবিষয়ে অভিযুক্ত প্রেমিক হোসেন উদ্দিন তুষারের বাবা তফিজ উদ্দিন বলেন, ‘আমি তাদের সম্পর্কে বিষয়ে কিছু জানি না। এখন এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেব।

 

ভায়না ইউনিয়নের চেয়ারম্যান আমিন উদ্দিন বলেন, আমি বিষয়টি শুনেছি। কিন্তু কোনো পক্ষই আমার কাছে আসেনি। যেহেতু কেউই আমার কাছে অভিযোগ নিয়ে আসেনি, সেহেতু আমার এখানে কিছুই করার নেই।

 

এ বিষয়ে সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান বলেন, আমরা মেয়েটিকে তার পরিবারের কাছে তুলে দিয়েছিলাম। মেয়েটি অপ্রাপ্ত বয়স্ক, তাই তার দাবির বিষয়ে আইনি কোনো ভিত্তি নেই। এখন মেয়ে আবার ছেলেটির বাড়িতে গিয়েছে কিনা আমি জানি না।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x