Friday , 26 April 2024
শিরোনাম

পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা

মোঃ সিদ্দিকুর রহমান বরগুনা জেলা প্রতিনিধি।

বরগুনার বেতাগী উপজেলায় পেশাগত দায়িত্ব পালনের সময় সরকারি অনুমোদিত বাংলা ৫২ নিউজের সাংবাদিক হাজী মোঃ সিদ্দিকুর রহমানের উপর হামলা।

সাংবাদিকের উপর হামলা করেন মো: কামাল, ও তার স্ত্রী জাহানুর ও শাশুড়ী ছকিনা বেগম নামের তিনজন। শনিবার সকাল ৯ টায় কাজিরাবাদ ইউনিয়নের পাকা মসজিদের উত্তর পাশে জালাল ফকিরের, বাড়ির সামনে মাদক ব্যাবসায়ি কামাল এই ঘটনা ঘটায়।

পরে সাংবাদিকের পরিবার তাকে উদ্ধার করে বেতাগী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এ বিষয়ে সাংবাদিক বলেন, এলাকায় মাদক বিক্রি করেন কামাল ও তার পরিবার। বিগত দিন থেকে মাদক সেবন ও ব্যাবসার সাথে জরিত।

এ নিয়ে তার কাছে তথ্য সংগ্রহ করতে গেলে আমার উপর চড়াও হয়। আমাকে জীবননাশের হুমকি দিয়ে আমার সাথে থাকা আমার ব্যবহৃত সনি ক্যামেরা এবং পকেট এ থাকা ১১ হাজার তিনশত টাকা নিয়ে যায়।

শুধুমাত্র এতেই ক্ষান্ত হননি মাদক বিক্রেতার স্ত্রী সহ কয়েকজন আমাকে মারতে শুরু করে। আমার শার্ট প্যান্ট ছিড়ে যায়। প্যান্টের পকেট থেকে একটি শাওমি ব্রান্ডের মোবাইল নিয়ে আছাড় দিয়ে ভেঙে ফেলে। এতে ফোনের ডিসপ্লে ভেঙে যায়।

এই ঘটনায় বেতাগী থানায় একটি অভিযোগ করে সাংবাদিক। এলাকার সাধারণ মানুষ বললেন, কামালের সঙ্গে জামাল নামের এক ব্যক্তি আছে সেও ঢাকায় থাকতো। এবং কামালের দেশের বাড়ি ঢাকা জিঞ্জিরা কেরানিগঞ্জ থানার।

স্থানীয়রা জানান, মাদক ব্যাবসায়ি কামাল ও জামালকে বিভিন্ন সময় এই ধরণের হামলার ও মাদক বিক্রি করতে দেখেন, হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করতে হবে।

এ বিষয়ে জানতে চাইলে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ শাহ আলম জানান, ঘটনা শোনার পর বিষয়টি নিয়ে তদন্তে যায়। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x