Wednesday , 8 May 2024
শিরোনাম

প্রধানমন্ত্রী কে আবারো ক্ষমতায় আনতে সবাই-কে নৌকায় ভোট দেয়ায় আহবান- যুবলীগ সাধারণ সম্পাদক: নিখিল

নিজস্ব প্রতিবেদক:

আজ শনিবার ৩১ ডিসেম্বর ঢাকা-১৪ আসন , দারুস সালাম থানা অর্ন্তগত ১০ নং ওয়ার্ডে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর উদ্যোগে শীতার্তদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র বিতরণ করা হয়। এই সময় প্রায় ৭০০ পরিবারের মাঝে এই বস্ত্র বিতরন করা হয় ।

ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সহ -সভাপতি হাজী জলিলুর রহমানের সভাপতিত্বে ১০ নং ওয়ার্ড , মাতৃ ও শিশু স্বাস্হ্য প্রশিক্ষণ প্রতিষ্ঠান প্রাঙ্গনে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, আগামী নির্বাচনে নৌকা মার্কায় বিজয়ী করার মাধ্যমে বিএনপি-জামায়াতকে দাঁতভাঙা জবাব দেবে জনগন। উক্ত অনুষ্ঠানে উপস্হিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক এবিএম মাজহার আনাম , ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল উদ্দিন আহম্মেদ , মিরপুর থানা আওয়ামীলীগ সাবেক সহ সভাপতি কামাল উদ্দিন আহম্মেদ , স্বেচ্ছাসেবক লীগ দারুসসালাম থানা সাবেক সভাপতি মোঃ ইসলাম সহ ইউনিট আওয়ামীলীগ নেতৃবৃন্দ এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দগন ।

বিএনপি -জামাত জ্বালাও পোড়া , সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে দেশে অরাজকতা সৃষ্টি করতে চায় । বাংলাদেশে মানুষ তা চায় না , ২০২৩ সালে জাতীয় নির্বাচনে নৌকায় ভোটের মাধ্যমে জনগন তা প্রতিহত করবে ।
শান্তি প্রতিক মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্র নায়ক শেখ হাসিনা । সুতরাং সকল কে ঐক্যবন্ধ হয়ে কাজ করে দেশের জনগনের কথা চিন্তা করে আবারো আওয়ামীলীগ-কে সুযোগ দিয়ে জনগনের সেবা করার আহবান জানান। এবং সকল কে নৌকা প্রতীক এ ভোট দেয়ার জোর দাবি জানান। তিনি মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্র নায়ক শেখ হাসিনার পক্ষ থেকে সবাই-কে ইংরেজী নববর্ষের শুভেচ্ছা জানান । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

এছাড়াও মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী,চাদাবাজী কর্মকান্ডে নির্মুল এর জন্য সকল কে এগিয়ে আসার আহবান জানান।

Check Also

১৩৯ উপজেলায় ভোটগ্রহণ চলছে

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে দেশের ৫৯ জেলার ১৩৯টি উপজেলায় ভোটগ্রহণ চলছে। আজ বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x