Friday , 3 May 2024
শিরোনাম

প্রধান মন্ত্রীর বিচক্ষণতায় বাংলাদেশের অর্থনৈতিক আবস্থা অনেক ভাল: এম এ মোতালেব সিআইপি

সাতকানিয়া প্রতিনিধি ,মোহাম্মদ হোছাইন: করোনাকালে প্রধান মন্ত্রীর সঠিক সিদ্ধান্তের কারনে বাংলাদেশের অর্থনৈতিক অবস্থা স্বাভাবিক আছে। না হয় বাংলাদেশের আবস্থাও শ্রীলংকার মত হত বলে মন্তব্য করেছেন চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাতকানিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ মোতালেব (সিআইপি)।
২৫ এপ্রিল (সোমবার) সাতকানিয়ায় কর্মরত সংবাদকর্মীদের সাথে উপজেলা চেয়ারম্যানের ইফতার শীর্ষক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।
এসময় তিনি আরো বলেন, প্রধান মন্ত্রীর সময়োপযোগী সিদ্ধান্তের কারনে আমাদের অর্থনৈতিক আবস্থা স্বাভাবিক আছে। বাংলাদেশের রাজস্ব আয়ের প্রধান উৎস হচ্ছে গার্মেন্টস শিল্প। করোনার প্রথম ধাপে গার্মেন্টস যেমন বন্ধ করে দেওয়া হয়েছিল সেভাবে যদি দ্বিতীয় ধাপেও বন্ধ করে দেওয়া হত তাহলে বাংলাদেশের আবস্থাও শ্রীলংকার মত হত। যদিও অনেকেই বিভিন্ন টেলিভিশনের টকশোতে এ প্রসঙ্গে বিভিন্ন কথাবার্তা বলেছেন। কিন্তু প্রকৃত পক্ষে প্রধান মন্ত্রী জানতেন কি সিদ্ধান্ত নিতে হবে। তিনি যথাযথ সিদ্ধান্ত নিয়েছেন বিধায় আমাদের অর্থনৈতিক আবস্থা এখনো অনেক ভালো।
অনুষ্ঠানে সাংবাদিকদের বিষয়ে কথা বলতে গিয়ে চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জুবায়ের বলেন, সাতকানিয়ায় কর্মরত সংবাদকর্মীরা স্বচ্ছ এবং নিরপেক্ষ সাংবাদিকতার প্রতীক। সাতকানিয়ায় কর্মরত সরকারি কর্মকর্তারা মনে করেন, তাদের প্রতিটি কর্মকাণ্ড কেউ না কেউ দূরবীন দিয়ে পর্যবেক্ষণ করছেন এবং তারাই সাংবাদিক। যার কারনে এই অঞ্চলে দূর্নীতির মাত্রা অনেকাংশে কম বললেও চলে। আমরা চাই, সাতকানিয়ার সাংবাদিকরা দল মতের উর্ধ্বে গিয়ে রাষ্ট্রের স্বার্থের সাংবাদিকতার উৎকৃষ্ট উদাহারন হউক।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ মোতালেব (সিআইপি), সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জুবায়ের, ১৬নং সাতকানিয়া সদর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সেলিম উদ্দীন, কেওচিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনির উদ্দীন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলী সহ সাতকানিয়ায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Check Also

ফরিদগঞ্জ ভাইস-চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্রনেতা আকবর হোসেন মনির।

স্টাফ রিপোর্টার: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন সাবেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x