Wednesday , 8 May 2024
শিরোনাম

প্রবাসী স্বামীর টাকা ও স্বর্ণ নিয়ে প্রেমিকের সাথে উধাও স্ত্রী

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পরকীয়া প্রেমিকের সাথে এক প্রবাসীর স্ত্রী পালিয়ে গেছেন। স্বামীর বিপুল টাকা ও স্বর্ণ নিয়ে প্রেমিকের হাত ধরে ওই নারী পালিয়ে গেছেন বলে প্রবাসীর পরিবার সূত্রে জানা গেছে।

প্রবাসীর ওই স্ত্রীর নাম রিনা আক্তার (২৬)। তিনি তারাবো পৌরসভার দক্ষিণ মাসাব এলাকার শফি মিস্ত্রির মেয়ে। তার প্রেমিক একই পৌরসভার বরপা এলাকার আশরাফুল (৩৫)। সম্প্রতি এ ঘটনায় প্রবাসীর বড় ভাই রূপগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন।

থানায় অভিযোগে বলা হয়, সৌদি আরব প্রবাসী আরিফ ভূইয়া তার ছোট ভাই। তিনি আট বছর আগে রিনা আক্তারকে বিয়ে করেন। জীবিকার তাগিদে তিনি সৌদি আরব চলে যান। তার উপার্জনের সমুদয় অর্থ স্ত্রী রিনা আক্তারের রূপগঞ্জ ভুলতা শাখার ইউনিয়ন ব্যাংকের অ্যাকাউন্টে পাঠিয়ে দিতেন। এর মধ্যে রিনা আক্তারের সাথে বরপা এলাকার আশরাফুল (৩৫) নামে এক ব্যক্তির পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে।

তিনি বিষয়টি টের পেয়ে তার ভাইকে মোবাইল ফোনে জানান। এতে তার ভাই স্ত্রীকে ঠিকভাবে ঘর-সংসার করার জন্য বোঝান। কিন্তু পরকীয়া প্রেমিক আশরাফুলের প্ররোচনায় রিনা আক্তার গত ৯ আগস্ট সকাল ১১টার দিকে সবার অগোচরে রিনা পালিয়ে যায়। পালানোর সময়ে সে ঘরের সমস্ত স্বর্ণালঙ্কার ও আড়াই লাখ টাকা নিয়ে যায়। একমাত্র সন্তান ছেলে আরাফাত ভূঁইয়াকে বাড়িতে রেখে যায়। পরে অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে রিনার বাবাসহ আত্মীয়স্বজনদের জানান। এতে তারা উল্টো মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার হুমকি দেয়।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

Tweet

Check Also

১৩৯ উপজেলায় আজ ভোট, ইসির যত প্রস্তুতি

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ১৩৯ উপজেলায় ভোট গ্রহণ বুধবার (৮ মে) অনুষ্ঠিত হবে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x