Monday , 13 May 2024
শিরোনাম

প্রায় ৭কোটি টাকা ব‍্যায়ে বান্দরবান বাস টার্মিনাল আধুনিকায়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

মুহাম্মদ আলী,স্টাফ রিপোর্টার : বান্দরবান শহরে যানজট নিরসন ও যানবাহন চলাচলে শৃঙ্খলা ফিরিয়ে আনতে বান্দরবান বাস টার্মিনাল আধুনিকায়ন করা হচ্ছে। প্রায় ৭ কোটি টাকা ব‍্যায়ে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এই প্রকল্প বাস্তবায়ন করছে। ২৩জুলাই শনিবার সকালে পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শহরের হাফেজ ঘোনা এলাকায় বাস টার্মিনাল টির আধুনিকায়নের ভিস্তি প্রস্তর স্থাপন করেন। ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য মোহাম্মদ হারুনুর রশিদ, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শেখ সাদী, অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরওয়ার, পার্বত্য চট্টগ্রাম উন্নয়নবোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মুহাম্মাদ ইয়াছির আরাফাত, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, জেলা পরিষদের সদস্য লক্ষ্মীপদ দাস,সদস্য মোজাম্মেল হক বাহাদুর,বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, জেলা আওয়ামী লীগের সদস্য ও পরিবহন সমিতির নেতা বাবু উজ্জ্বল কান্তি দাশ,বান্দরবান ট্রাক মালিক সমিতির সভাপতি অমল কান্তি দাশ,পূর্বানী চেয়ার কোচ মালিক সমিতির ও পরিবহন সমিতির নেতা ঝন্টু দাস,পরিবহন নেতা মুছা কোম্পানি প্রমুখ। এছাড়া জেলা আওয়ামী লীগ ও পরিবহন সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রী বক্তব্য রাখতে গিয়ে বলেন, বর্তমান সরকার পাহাড়ে সাধারণ মানুষের উন্নয়নে ব্যাপক কাজ করছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকারকে সহযোগিতা করা আমাদের সকালের কর্তব্য। এদিকে শহরের রুমা বাস স্টেশনও এক কোটি টাকা ব‍্যায়ে উন্নয়ন করা হচ্ছে। সংশ্লিষ্টরা জানিয়েছেন নতুন বাস টার্মিনালে আধুনিক টিকেট কাউন্টার, বিশ্রামাগার সহ টার্মিনালটি কয়েক ফুট উঁচু করা হবে।

Check Also

এমভি আব্দুল্লাহ কুতুবদিয়ায় ভিড়ছে সোমবার রাতেই

সোমালি জলদস্যুদের হাতে জিম্মি দশা থেকে মুক্তি পাওয়ার এক মাস পর সোমবার কক্সবাজারের কুতুবদিয়ায় ভিড়তে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x