Thursday , 2 May 2024
শিরোনাম

ফুলবাড়ী ডিগ্রী কলেজের সুবর্ণ জয়ন্তীতে মঞ্চ মাতালেন মনির খান

জাহাঙ্গীর আলম, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে সংগীত পরিবেশন করে হাজার হাজার দর্শকে মাতিয়ে তুলেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খান। ফুলবাড়ী ডিগ্রী কলেজের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের দ্বিতীয় দিন( ২৮ এপ্রিল) রাতে কলেজ মাঠে সংগীত পরিবেশন করেন এ শিল্পী। অনুষ্ঠানে একে একে উইড়া যেন না যায় আমার পোষা ময়না পাখি, চিঠি লিখেছে বউ আমার,অঞ্জনা,গনেশ উল্টে গেলসহ এমন সব জনপ্রিয় সংগীত পরিবেশন করে হাজার হাজার দর্শক মাতান তিনি। মঞ্চে উঠে কলেজের পক্ষ থেকে সুবর্ণ জয়ন্তীতে বিভিন্ন কাজে অবদান রাখা ব্যক্তিকে ক্রেস্ট প্রদান করেন তিনি।

 

মনির খানের গান শুনতে উপজেলাসহ পার্শ্ববর্তী বিভিন্ন জেলা উপজেলা থেকে হাজার হাজার দর্শকের উপস্থিতিতে কানায় কানায় পরিপূর্ণ হয় ফুলবাড়ী ডিগ্রী কলেজ মাঠ । প্রিয় শিল্পীর জনপ্রিয় গান শুনে আনন্দিত আনন্দে উল্লসিত হন দর্শকরা।

 

মনির খানের গান শুনতে আসা দর্শক পারভেজ রুবেল, আশা,হারুন অর রশিদ জানান, মনির খানের গান রেডিও ও টেলিভিশনে দেখেছি ও শুনেছি, আজ ফুলবাড়ী ডিগ্রী কলেজের সুবর্ণ জয়ন্তীতে সরাসরি গান শুনলাম এবং তাকে দেখলাম, আমরা খুব আনন্দিত এবং আমাদের মনকে ভরিয়ে দিয়েছে মনির খান। আমাদের প্রিয় শিল্পীকে ফুলবাড়ীতে নিয়ে আসার জন্য ফুলবাড়ী ডিগ্রী কলেজ কর্তৃপক্ষকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। এছাড়া ফুলবাড়ী ডিগ্রী কলেজের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানটি মনির খানের গানে পরিপূর্ণতা পেয়েছে বলে জানিয়েছেন তারা।

সুবর্ণ জয়ন্তীতে গান গাইতে আসা জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খান জানান, দর্শক ও শ্রোতাদের ভালোবাসার কারণে আজ আমি মনির খান হতে পেরেছি, দর্শক শ্রোতাদের ভালোবাসা নিয়ে ৩০ বছর ধরে পথ পারি দিয়েছি, এ সময় তিনি দর্শকদের দোয়া ও আশীর্বাদ কামনা করেন।

 

Check Also

মৌসুমের সব রেকর্ড ভেঙে সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়

এবার দেশে চলতি মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড হয়েছে চুয়াডাঙ্গায়। সোমবার (২৯ এপ্রিল) বিকেলে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x