Tuesday , 7 May 2024
শিরোনাম

বরগুনার মানবিক পুলিশ সুপারের সাথে আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার সকল নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

হাজী মোঃ সিদ্দিকুর রহমান বরগুনা জেলা প্রতিনিধি: আজ ৩১শে মে সকাল ১০:০০ টার সময় আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার প্রধান উপদেষ্টা প্যানেল মেয়র মোঃ রইসুল আলম রিপন সহ বরগুনা জেলা কমিটির সকল সদস্যবৃন্দ পুলিশ সুপার জনাব মুহাম্মদ জাহাঙ্গির মল্লিক এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা, বরগুনা জেলা কমিটির সভাপতি ইত্তিজা হাসান মনির সিঃ সহ-সভাপতি জনাবা ইসমত আরা খানম লিপি, মানবাধিকার সংবাদিক সংস্থার সদস্য হাজী মোঃ সিদ্দিকুর রহমান, বাংলা ৫২ নিউজ ডটকম, সহ-সভাপতি ডাক্তার মহসিন বাহাদুর, সাংগঠনিক সম্পাদক, মোঃ মহসিন মিয়া শিক্ষা বিষয়ক সম্পাদক, জনাব জাকির হোসেন মাস্টার, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুস ছোবাহান, উপদেষ্টা পরিষদের সদস্য জনাব পারভেজ দুলাল যুগ্মসাধারণ সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিন প্রচার সম্পাদক আব্দুল মালেক সিকদার সংস্কৃতি বিষয়ক সম্পাদক জনাব শংকর কুমার সমাদ্দার ও কার্যকারী সদস্য, মোঃ জসিম উদ্দিন উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা বিনিময়কালে বরগুনা মানবিক পুলিশ সুপার জনাব মুহম্মদ জাহাঙ্গির মল্লিক মানবাধিকার সংবাদিক সংস্থার সদস্য সংগঠনের কাজের সুবিধার্থে নিজ অর্থায়নে একটি কম্পিউটার উপহার দেন।
শুভেচ্ছা বিনিময়ের সভা আলোচনাকালে সংগঠনের প্রধান উপদেষ্টা জনাব মোঃ রইসুল আলম রিপন , বলেন, মানবিক পুলিশ সুপার মোহম্মদ জাহাঙ্গির মল্লিক অত্যন্ত দক্ষতার সাথে কাজ করে যাচ্ছেন সাথে সাথে নিজ তহবিল থেকে বরগুনার বিভিন্ন সংগঠন কে কাজ পরিচালনার জন্য উপহার দিয়ে যাচ্ছেন এবং তারই অংশ হিসেবে আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার কার্যক্রম পরিচালনার জন্য একটি কম্পিউটার উপহার প্রদান করেন।
উপহার পেয়ে আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার সভাপতি ইত্তিজা হাসান বলেন নিউজ করার ক্ষেত্রে এবং প্রতিবেদন করার কাজে এই কম্পিউটারটি ব্যবহার করা হবে এতে সংগঠনের সকলের কাজের সুবিধা হবে।

এ বিষয়ে মানবিক পুলিশ সুপার কে, মানব অধিকার সংস্থার সকল নেতৃবৃন্দ স্বাগতম ও অভিনন্দন জানায়। এবং এমনই একজন মানবিক পুলিশ সুপার, বরগুনা জেলার সকল স্তরের মানুষ তার জন্য দোয়া করেন,সে একজন মানবিক পুলিশ সুপার তার ধারাবাহিকতা বরগুনা জেলায় আনাচে-কানাচে ছড়িয়ে-ছিটিয়ে আছে, তার একটি প্রমাণ বামনা উপজেলায় খোলপটুয় ইউনিয়নের তিনি অসহায় বোন কে নিজের অর্থায়নে পাকা স্থাপনা করে দেন এই মানবিক পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গির মল্লিক।

Check Also

গ্রামে লোডশেডিং না করার নির্দেশ প্রধানমন্ত্রীর

গ্রামাঞ্চলে লোডশেডিং না করার জন্য নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শহরেও যাতে লোডশেডিং না হয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x