Thursday , 2 May 2024
শিরোনাম

“বাঙালির আশীর্বাদ বঙ্গবন্ধু ও শেখ হাসিনা” গ্রন্থের মোড়ক উন্মোচন ও আলোচনা সভার আলোচক রবি ভিসি

রাম বসাক, শাহজাদপুর: সিরাজগঞ্জ আজ ৭ মে শনিবার জাতীয় প্রেসক্লাবে তরুণ লেখক মশিউর রহমানের ” বাঙালির আশীর্বাদ বঙ্গবন্ধু ও শেখ হাসিনা ” গ্রন্থের মোড়ক উন্মোচন ও আলোচনা সভায় আলোচক হিসেবে উপস্থিত ছিলেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম। তিনি অনুষ্ঠানের প্রধান অতিথি মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এম.পি-সহ উপস্থিত সবাইকে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ে তার বক্তব্য শুরু করেন।
প্রফেসর ড. শাহ্ আজম বলেন একটা রাষ্ট্রকে সফল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করার জন্য সকল পরিকল্পনা যেরকম বঙ্গবন্ধু করেছেন ঠিক সেরকম বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুঃসময়ে দেশের হাল ধরে পিতার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন। “বাঙালির আশীর্বাদ বঙ্গবন্ধু ও শেখ হাসিনা” গ্রন্থে তরুণ লেখক মশিউর রহমানের উপলব্ধি, অভিজ্ঞতা ও তরুণদের করণীয় সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন রবি ভিসি প্রফেসর ড. শাহ্ আজম। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, এম.পি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আসাদুজ্জামান জামান নূর এম.পি, সাবেক মন্ত্রী, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়। এছাড়াও আলোচক হিসেবে আরো উপস্থিত ছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ মশিউর রহমান, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ হাসিবুর রশীদ

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x