Friday , 26 April 2024
শিরোনাম

বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্প সেনাবাহিনী উদ্যােগে হেডম্যান ও কারবারী সন্মেলন

রাজস্থলী প্রতিনিধিঃ রাঙ্গামাটি জেলা রাজস্থলী উপজেলা বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্প সেনাবাহিনী উদ্যােগের হেডম্যান ও কারবারী সন্মেলন অনুষ্ঠিত হয়।

রবিবার সকাল সাড়ে ১০ টায় ৫৬ ইস্ট রেজিঃ বেঙ্গল কাপ্তই জোন অধীনে সাব- জোন বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্প প্রাঙ্গণে মতবিনিময় সভাতে প্রধান অতিথি মেজর মোঃ শামসুল আরেফিন খান পিএসসি, ক্যাপ্টেন মোঃ তানভীর, লেঃ আবু সায়েম মোহাম্মদ আসিফ, এবং ৩নং বাঃহাঃ ইউপি চেয়ারম্যান আদোমং মারমা, ৩২০ নং কাকড়াছড়ি মৌজা হেডম্যান ক্যসুইথুই চৌধুরী, স্থানীয় জনপ্রতিনিধি মেম্বার কারবারী, বাজার চৌধুরী থোয়াইসুইখুই মারমা সহ সাংবাদিক বৃন্দ। মেজর তানভীর বলেন,পাহাড়ের শান্তি শৃঙ্খলা পরিবেশ বজায় রেখে ধর্ম বর্ণ নির্বিশেষে সকলে শান্তি চাই।

এখানে কোন সন্ত্রাস চাঁদা বাজি এদের বিরুদ্ধের সকলে সজাগ ও সোচ্চার হোন। বাংলাদেশ সেনাবাহিনীর পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড সহ শিক্ষা বস্ত্র চিকিৎসা স্থানীয় জনসাধারণ মাঝে সার্বিক সহযোগিতার করে যাচ্ছি, এবং বর্তমান ও ভবিষ্যৎ তে সেনাবাহিনী উদ্যােগের এ ধরনে কার্য্যক্রম অব্যহত থাকবে। তিনি শেষান্তে আরো বলেন,বাঙ্গালহালিয়া বাজারে ফুটপাত অবৈধ দখল করে, যত্র তত্র ভাবে বিভিন্ন ক্ষুদ্র দোকান ব্যবসায়িরা সাধারণ পথচারী চলাচল পথ ব্যাঘাত সৃষ্টি ঘটায় এবং সড়কে গাড়ি চলাচল যানজট হয়ে থাকে।

এবিষয়ে কর্তৃপক্ষ বাজার কমিটিকে কয়েকদিনের মধ্যে যথাযথ পদক্ষেপ গ্রহণ করার জন্য নির্দেশ প্রদান করেন।

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x