Friday , 3 May 2024
শিরোনাম

বান্দরবান জেলা ছাত্রলীগের আয়োজিত মাসব্যাপী ইফতার মাহফিলে পার্বত্য বীর বাহাদুর

মুহাম্মদ আলী,স্টাফ রিপোর্টার:
প্রতি বছরের ন্যায় এবারোও পবিত্র রমজান মাস উপলক্ষে রোজাদারদের জন্য মাসব্যাপী ইফতার মাহফিলের আয়োজন করছে বান্দরবান জেলা ছাত্রলীগ। পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির নিদের্শনা মোতাবেক বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে মাসব্যাপী ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিংএমপি।
তিনি বক্তব্যে বলেন, প্রতি বছরের ন্যায় এবারোও বান্দরবান জেলা ছাত্র লীগ মাসব্যাপী ইফতারের আয়োজন করেছে, এর জন্য আমি তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানায়, তারা আগামীতেও এই ধারাবাহিকতা বজায় রাখবে এই প্রত্যাশা রইল। এতে আরো উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, সহ-সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান, বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌরসভার মেয়ের মোহাম্মদ ইসলাম বেবী, জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর,জেলা আওয়ামী লীগের সদস্য বাবু উজ্জ্বল কান্তি দাশ, জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ মহিউদ্দিন,চৌধুরী প্রকাশ বড়ুয়া,বান্দরবান শহর আওয়ামীগীলীগের সভাপতি অমল কান্তি দাশ, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক বিপ্লবী ছাত্রনেতা মো: শামসুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ, সাধারণ সম্পাদক জনি সুশীল,যুগ্ম সাধারণ সম্পাদক তানিম চৌধুরী সহ জেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্ধ ও সদস্যরা অংশ নেন। বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ জানান,হতদরিদ্র এবং পথচারী রোজাদারদের মাঝে আমরা গত চার বছর যাবৎ রমজান মাসব্যাপি এ ইফতার বিতরণ কর্মসূচি অব্যহত রেখেছি, ইনশাআল্লাহ্ ভবিষ্যতেও এটা চলমান থাকবে। তিনি আরো বলেন, বিগত বছরগুলোতে আমরা বান্দরবান জেলা ছাত্রলীগের পক্ষ থেকে পবিত্র রমজান মাসজুড়ে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বিশাল আয়োজনের মধ্য দিয়ে অসহায় রোজাদারদের ইফতার প্রদান করে আসছি।
এ বছর ও আমরা বান্দরবানে যারা রোজা রেখে ইফতার করার সামর্থ্য নেই তাদের ইফতার প্রদান করছি। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীল জানান, এবার আমরা প্রতিদিনই পবিত্র রমজান মাস উপলক্ষে ৪০০ জন অসহায় রোজাদারদের ইফতার বিতরণ করবো এবং আগামীতে এই প্রচেষ্টা অব্যহত থাকবে।
ইফতার মাহফিলে মিলাদ ও দোয়া পরিচালনা মাওলানা আবু তালেব, মাওলানা আলী আকবর। দোয়া মাহফিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধান মন্ত্রী শেখ হাসিনা, পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী সহ সকালের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x