Wednesday , 1 May 2024
শিরোনাম

বান্দরবান লোকাল ট্রাক মালিক সমবায় সমিতি লি: নব-নির্বাচিত কমিটির অভিষেক ও সাধারণ সভায় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

মোহাম্মদ আলী,স্টাফ রিপোর্টার: বান্দরবান লোকাল ট্রাক মিনি ট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এর নব-নির্বাচিত পরিচালনা কমিটির অভিষেক ও ৬ষ্ঠ সাধারণ সভায় শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শপথ বাক্য পাঠ করান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

বান্দরবান লোকাল ট্রাক মিনি ট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এর নব-নির্বাচিত পরিচালনা কমিটির
সভাপতি বাবু অমল কান্তি দাশ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
বান্দরবানের পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম পিপিএম, জেলা প্রশাসকের প্রতিনিধি অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম, বান্দরবান পৌরসভার মেয়ের মোহাম্মদ ইসলাম বেবী,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,শৈলশোভা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি এবং বান্দরবান সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ,ট্রাক ও পরিবহন শ্রমিক ইউনিয়ন নেতা আলহাজ্ব মোঃ মুছা কোম্পানি।

অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করেন,বান্দরবান লোকাল ট্রাক মিনি ট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এর পরিচালনা কমিটির সভাপতি বাবু অমল কান্তি দাশ,সহ-সভাপতি জামাল আব্দুল নাছের,পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ শফিকুল আলম বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক বিমল কান্তি দাশ, অর্থ সম্পাদক মোঃ ইদ্রিস চৌধুরী,দপ্তর সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সুজন চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ খলিলুর রহমান, নির্বাহী সদস্য মংক্য এঃ, নির্বাহী সদস্য মিজানুর রহমান, নির্বাহী সদস্য ফারুক আহমেদ চৌধুরী।

১৩জানুয়ারী-২০২৩ শনিবার সন্ধ্যা ৬টায় বান্দরবান অরুণ সারকী টাউন হলে ঝমকালো আয়োজনে নবনির্বাচিত পরিচালনা কমিটির অভিষেক ও ৬ষ্ঠ সাধারণ সভা এবং শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথি বলেন, কমিটির সচ্ছতা ও জবাবদিহিতার কারনে তা সংগঠনের সকল সদস্যদের কাছে গ্রহনযোগ্য হয়েছে, বর্তমান কমিটির সভাপতি অমল কান্তি দাশের সাংগঠনিকভাবে সিদ্ধান্ত ও তা বাস্তবায়নের ক্ষেত্রে ভূয়সী প্রশংসা করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। মন্ত্রী আরো বলেন আপনারা নিয়মের বাইরে অতি জোরে ও চোখে ঘুম নিয়ে গাড়ী চালাবেন না? কারণ একটি দূর্ঘটনা সারা জীবনের কান্না। ট্রাক চালকদের ঘুমানোর সুবিধার্তে সমিতির ভবনের উপরে আরো ১তলা ঘর নির্মাণ করে দিবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন মন্ত্রী।

সভাপতির বক্তব্যে বাবু অমল কান্তি দাশ বলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং সবসময়ই সমবায় সংগঠন গুলোর সার্বিক উন্নয়নের স্বার্থে সহায়তার হাতকে প্রসস্থ করে দিয়েছেন।

জেলা লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এর সার্বিক কাজে তিনি সবসময় সহায়তা করেছেন। তিনি সদস্যদের উদ্দেশ্যে বলেন আপনারা আমার উপর বিগত সময়ে যে দায়িত্ব দিয়ে সমিতির উন্নয়নের স্বার্থে কাজ করার সুযোগ দিয়েছেন আগামীতেও সকলের সহযোগিতায় আমি সমিতির উন্নয়নে কাজ করে যাবো।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমিতি সাবেক সহ-সভাপতি আবুল কালাম মুন্ন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নুরুজ্জামান মিলন কোম্পানি, সমিতির নেতা আনিসুর রহমান সুজন,অন্যান্য সদস্য, শেয়ার হোল্ডার সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

Check Also

মহান মে দিবস আজ

আজ মহান মে দিবস। বিশ্বব্যাপী শ্রমজীবী মানুষের আন্দোলন-সংগ্রামের স্বীকৃতির দিন। শ্রমিকদের দাবির প্রতি সম্মান জানিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x