Thursday , 2 May 2024
শিরোনাম

বিদেশি প্রভুদের খুশি করতে হরতালের ডাক বাম জোটের-যুবলীগ সাধারন সম্পাদক

বিদেশি প্রভুদের খুশি করতে হরতালের ডাক বাম জোটের-যুবলীগ সাধারন সম্পাদক

 

২৮/০৩/২০২২ মো:আলরাজী
ঢাকা মহানগরীতে বাম জোটের ডাকা অর্ধবেলা অবৈধ হরতালের বিরুদ্ধে মহানগরের বিভিন্ন স্থানে অবস্থান কর্মসূচি পালন করেছে যুবলীগ। বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ-এর নির্দেশে তারা এ কর্মসূচি পালন করে।

কর্মসূচি থেকে যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন,

শেখ হাসিনার নেতৃত্বে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় এগিয়ে চলেছে বাংলাদেশ। ঠিক তখনই জামাত-বিএনপির দোসর বাম ঐক্যজোট এই অবৈধ হরতালের ডাক দিয়েছে।

কিন্তু এদেশের মানুষ আর হরতাল মানে না। রাজধানীর কোথাও হরতালের চিহ্ন নাই। বিদেশি প্রভুদের খুশি করতে তাদের হরতালের ডাক। হরতালের নামে যদি কোথাও কোনো নৈরাজ্যের সৃষ্টি হয় তার দাঁত ভাঙা জবাব দিবে যুবলীগ। হরতাল ডাকা যদি তাদের গণতান্ত্রিক অধিকার হয়, তাহলে রাস্তায় বের হওয়াও জনগণের অধিকার। জনগণের অধিকার রক্ষায় যুবলীগ সবসময় ঐক্যবদ্ধ থাকবে।এসময় উপস্থিত ছিলেন- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোয়াজ্জেম হোসেন, ইঞ্জিনিয়ার মৃনাল কান্তি জোদ্দার, আনোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুর রহমান সোহাগ, মো. জহির উদ্দিন খসরু, মশিউর রহমান চপল,কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মুক্তার হোসেন চৌধুরী কামাল,


ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন পাভেল, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মো. শামছুল আলম অনিক, তথ্য ও গবেষণা সম্পাদক মীর মো. মহিউদ্দিন, পরিবেশ সম্পাদক হারিছ মিয়া শেখ সাগর, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল মুকিত চৌধুরী, মহিলা সম্পাদক অ্যাড. মুক্তা আক্তার, উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক কাজী খালিদ আল মাহমুদ টুকু, উপ-তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক এন আই আহমেদ সৈকত, উপ-ক্রীড়া সম্পাদক মো. আব্দুর রহমান, উপ-ধর্ম সম্পাদক হরে কৃষ্ণ বৈদ্য, সহ-সম্পাদক আবির মাহমুদ ইমরান প্রমুখ।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x