Friday , 26 April 2024
শিরোনাম

বুবলীর সঙ্গে আর সিনেমা করবেন না শাকিব

চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে আর কোনো সিনেমাতে অভিনয় করবেন না বলে জানিয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। সম্প্রতি দেশের একটি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে দ্বিতীয় স্ত্রী বুবলী প্রসঙ্গে এ অভিমত জানান তিনি।

ঈদে মুক্তি পেয়েছে শাকিব-বুবলী অভিনীত ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমাটি। মুক্তির আগে থেকেই শোনা যাচ্ছিলো এটি হতে যাচ্ছে শাকিব-বুবলীর শেষ সিনেমা। এবার শাকিবের মুখেও শোনা গেলো এমন কথা। বুবলীর সঙ্গে আর সিনেমাতে কাজ করবেন না বলে জানালেন তিনি।

সাক্ষাৎকারে শাকিব খান বলেন, বুবলীর সঙ্গে আমি আর কোনো সিনেমাতে কাজ করবো না, এটা চূড়ান্ত সিদ্ধান্ত। বুবলীকে আমার সঙ্গে আর অনস্ক্রিন-অফস্ক্রিন কোথাও দেখা যাবে না। আপনারা যদি ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার ‘সুরমা সুরমা’ গানটি দেখে থাকেন, তাহলে খেয়াল করবেন, একটা রোমান্টিক গান; তবে দুই শিল্পীর একটা দূরত্ব ছিলো। আমার পুরো অভিনয়জীবনে এমনটা কখনো ঘটেনি। কারণ, আমি আর কোনো দিন বুবলীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চাই না।

বুবলীর সঙ্গে অনেক আগেই তার সম্পর্ক শেষ হয়েছে জানিয়ে তিনি বলেন, বাস্তবে জীবনে বুবলীর সঙ্গে আমার সব সম্পর্ক অনেক আগে শেষ হয়ে গেছে। তার জীবন তার, আমার জীবন আমার। সন্তানের কারণে আমাদের যা করণীয়, সেটাই হবে, দ্যাটস ইট। আবারো বলছি, তার সঙ্গে আমার অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গেছে।

সংবাদ পাঠিকা থেকে ২০১৬ সালে শাকিবের হাত ধরে ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে ছিলেন শবনম বুবলীর চলচ্চিত্রে অভিষেক হয়। প্রথম সিনেমা দিয়েই ব্যাপক প্রশংসা কুড়ায় এই জুটি। এরপর একের পর এক সিনেমায় পর্দা ভাগ করেন তারা।

Check Also

শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদি নির্বাচনে সভাপতি পদে মিশা সওদাগর এবং সাধারণ সম্পাদক পদে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x