Tuesday , 14 May 2024
শিরোনাম

বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে এলোপাথারী কুপিয়ে যখম

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জে বোনকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় উত্ত্যক্তকারীদের হামলায় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন ভাই কাজী ইমন (২০) ও তার বন্ধু সোহাগ (১৮) ।

গতকাল শুক্রবার সন্ধায় সদর উপজেলার হাটিপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। এ ব্যাপারে ইমনের মা রোকসানা আক্তার বাদী হয়ে সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রতিদিন স্কুলে যাতায়াতের সময় স্থানীয় কিছু বখাটেদের দ্বারা উত্ত্যক্তের শিকার হয় ইমনের ছোট বোন। এ ঘটনা জানতে পেরে ইমন প্রতিবাদ করলে উত্ত্যক্তকারীরা হামলা ও প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়।

এরই ধারাবাহিকতায় গত শুক্রবার (২৩ জুন) সন্ধার দিকে ইমন ও তার বন্ধু সোহগ মটর সাইকেল যোগে হাটিপাড়া বাজারের উদ্যেশে রওনা হলে পথিমধ্যে পাওনান মসজিদের সামনে তাদের মটর সাইকেলের গতিরোধ করে উত্ত্যক্তকারীরা সংঘবদ্ধ আক্রমণ করেন। উত্ত্যক্তকারীদের হাতে থাকা দেশীয় ধারালো অস্ত্রের এলোপাথারী কোপে ইমন ও তার বন্ধু গুরুতর আহত হন। এ সময় তাদের ব্যাবহৃত মোটর বাইক ও মোবাইফোন সহ নগদ অর্থ লুটে নেয়া হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় ইমন ও সোহাগ কে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা এখনও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

এ ঘটনায় হাটিপড়া এলাকার সজল মিয়ার পুত্র রিফাত (১৮), আব্দুল কালাম এর পুত্র শান্ত (১৯), আব্দুল খালেক মিয়ার পুত্র লাদেন সজিব (২২), পাওনান এলাকার বদু মিয়ার পুত্র সাইফুল ইসলাম (২৩), হাটিপাড়া ইউনিয়ন পরিষদ এলাকার কদম আলীর পুত্র সজল (৪৫) ও মৃত সিরাজ মাষ্টারের পুত্র আবুল কালাম (৪৫) সহ অজ্ঞাত আরও ৩/৪ জনের বিরুদ্ধে সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগকারী রোকসানা আক্তার বলেন, মেয়ের নিরাপত্তা দিতে গিয়ে সন্ত্রাসীদের হাতে তার ছেলে আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। যা অত্যন্ত লজ্জার ও দুঃখজনক ঘটনা। এ ব্যাপারে গতকাল রাতেই থানায় অভিযোগ দায়ের করেছি। আমি পুলিশের সহযোগিতা কামনা করছি।

এ ব্যাপারে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউফ সরকার বলেন, ঘটনার বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Check Also

রাণীশংকৈলে বিশ্ব মা দিবস পালিত। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় রবিবার ১২ মে বিশ্ব মা দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x