Tuesday , 7 May 2024
শিরোনাম

ব্যবসায়ীর গুদাম থেকে ২০ টন সরকারি চাল উদ্ধার

রাজশাহী : রাজশাহীর চারঘাট উপজেলায় অভিযান চালিয়ে সরকারি খাদ্যগুদামের ৬৬৭ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ।১৫ এপ্রিল শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে চারঘাটের কাঁকড়ামারী বাজারে দুই চাল ব্যবসায়ীর গুদাম থেকে চালগুলো উদ্ধার করা হয়। মোট চালের পরিমাণ ২০ মেট্রিক টন। এঘটনায়
ফেঁসে যেতে পারেন বাঘা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা ।

পুলিশ কাঁকড়ামারী বাজারের ‘মেম্বার চাউল আড়ত’ থেকে ৩৬০ বস্তা এবং পাশের ‘বিলাল খাদ্য ভান্ডার’ থেকে ৩০৭ বস্তা চাল চাল জব্দ করে। এ সময় একটি ট্রাকও (ঢাকা মেট্রো ট- ১৪-৭৫৭৯) জব্দ করা হয়। এ সময় মেম্বার চাউল আড়তের মালিক মোস্তাকিন মেম্বার ও বিলাল খাদ্য ভান্ডারের মালিক সমশের আলীকে আটক করেছে পুলিশ।

বাঘা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল করিম জানান, বাঘা খাদ্য গুদাম থেকে কালোবাজারে বিক্রি হওয়া সরকারী চাল চারঘাটে আসার খবরে তারা অভিযান চালান। অভিযানের সময় চালের সরকারি বস্তা পরিবর্তন করে অন্য বস্তায় ঢোকানো হচ্ছিল। এ ব্যাপারে আটক দুজনের বিরুদ্ধে থানায় মামলা হবে।

মোস্তাকিন আলী ও শমসের আলী পুলিশকে জানান, তারা বাঘা খাদ্য গুদামের কর্মচারী আব্দুল হালিমের মাধ্যমে এই ২০ টন চাল কেনেন। তবে বাঘা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা শামসুন্নাহার বলেন, এসব চাল বাঘা খাদ্যগুদামের নয়। অন্য কোন জায়গার হতে পারে।

Check Also

গ্রামে লোডশেডিং না করার নির্দেশ প্রধানমন্ত্রীর

গ্রামাঞ্চলে লোডশেডিং না করার জন্য নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শহরেও যাতে লোডশেডিং না হয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x