Saturday , 27 April 2024
শিরোনাম

ভালুকায় বালি বোঝাই ট্রাকের চাপায় অটোরিস্কার ৩ যাত্রী নিহত

আনোয়ার সাদত জাহাঙ্গীর
ময়মনসিংহের ভালুকায় ডাম্পট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও চারজন।
উপজেলার ভরাডোবা ইউনিয়নের ধলিয়া সড়কের রাংচাপড়া এলাকায় বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ভালুকা উপজেলার পরুরা এলাকার ৫০ বছরের আব্দুল মতিন ও ৪৫ বছরের হোসেন আলী। আরেকজনের নাম-পরিচয় জানতে পারেনি পুলিশ।
এ তথ্য নিশ্চিত করেছেন ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলম।
স্থানীয়দের বরাতে তিনি জানান,দুপুর ১২টার দিকে বালি বোঝায় ডাম্পট্রাকটি দ্রুত গতিতে ধলিয়া সড়ক দিয়ে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবোঝাই একটি অটোরিকশাকে এটি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। আহত পাঁচজনকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়।
ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ জুলহাস উদ্দিন বলেন,‘দুপুর ১টার দিকে দুইজনকে হাসপাতালে আনা হয়।ভর্তির আগেই মধ্যবয়সী একজন পুরুষের মৃত্যু হয়েছে। আরেক নারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্যদের হাসপাতালে আনা হচ্ছে।

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x