Friday , 3 May 2024
শিরোনাম

মাথা ফেটেছে রাজের, হাসপাতালে ভর্তি পরীমণি

ঢাকাই সিনেমায় সময়ের আলোচিত-সমালোচিত তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজ সব মান-অভিমান ভুলে দীর্ঘ প্রায় তিন মাস পর আবারও এক হয়েছেন। পরীর বসুন্ধরার বাসায় ফিরেছেন রাজ। জানিয়েছিলেন, ভালো আছেন, ঠিকঠাক আছেন তারা। ছেলেকে নিয়ে দারুণ সময় কাটাচ্ছেন।

তবে শুক্রবার মধ্যরাতে খবর আসে, গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা শরিফুল রাজ। সূত্রের বরাতে জানা যায়, তার মাথা ফেটে গেছে। কিন্তু কীভাবে এই দুর্ঘটনা ঘটল- সেই তথ্য জানা যায়নি।

নতুন খবর হলো, সামাজিক মাধ্যমে একটি পোস্ট দেয়ার মাধ্যমে পরীমণি জানিয়েছেন, তিনিও হাসপাতালে। এই প্রতিবেদন লেখার কয়েক ঘণ্টা আগে নিজের ফেসবুকে পরীমনি একটি ছবি প্রকাশ করেছেন।

সেখানে দেখা গেছে, ক্যানুলা করা দুটি হাত। ক্যাপশনে অভিনেত্রী লিখছেন, ‘আমরা পরীতমা।’ চেক ইন দিয়েছেন একটি বেসরকারি হাসপাতালের নাম। এ থেকে স্পষ্ট পরীমনি ও অভিনেত্রী তমা মির্জা দুজনেই একই হাসপাতালে।

ছবিটির মন্তব্যের ঘরে তমা মির্জা লিখেছেন, আগে সুস্থ হই দুজন।

নেটিজেনদের অনেকে প্রশ্ন রেখেছেন, পরীমণির কী হয়েছে? কিন্তু পরীমনি সেসব মন্তব্যের দেননি কোনো উত্তর।

প্রসঙ্গত, গত ২০ মে পরীমনিকে রেখে নিজের সব জিনিসপত্র নিয়ে বাসা থেকে বেরিয়ে আসেন রাজ। এরপর ২৯ মে দিবাগত রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হওয়ার পর থেকে দুজনের সম্পর্ক আরও খারাপ হয়। এরপর থেকে দুজন আলাদা থাকছিলেন ঢাকাই সিনেমায় সময়ের আলোচিত-সমালোচিত তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজ।

Check Also

সবার ভালোবাসায় সত্যিই আমি মুগ্ধ: মিথিলা

গত ঈদে মুক্তিপ্রাপ্ত ‘কাজলরেখা’ সিনেমায় কঙ্কন দাসী চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। সিনেমায় তার অভিনয়ের প্রশংসাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x