Friday , 26 April 2024
শিরোনাম

মানিকগঞ্জে র্যা বের সাথে বন্দুকযুদ্ধ নিহত এক

মোঃ নাহিদুল ইসলাম হৃদয়, মানিকগঞ্জ:মানিকগঞ্জের সিংগাইরে র্যা পিড একশন ব্যাটালিয়ন (র্যা ব) এর সাথে বন্দুক যুদ্ধে কায়সার আহম্মেদ (৪৫) নামে এক সন্ত্রাসীর মৃত্যু হয়েছে।এসময় সন্ত্রাসীদের গুলিতে র্যা বের দুই সদস্য আহত হয়।

বুধবার রাত ১ টার দিকে উপজেলার চারিগ্রাম ইউনিয়নের আলমমারা ব্রিজের কাছে এই ঘটনা ঘটে। নিহত কায়সারের বাড়ী পটুয়াখালী জেলায়, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে।

র্যা ব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র্যা ব-৪ এর একটি আভিযানিক দল মধ্যরাতে সিংগাইরের ঐ স্থানে পৌছুলে সন্ত্রাসীদের ৭/৮ জনের একটি দল র্যা বের গাড়ী লক্ষ্য করে গুলি বর্ষণ করে, পালটা জবাবে র্যা ব সদস্যরা গুলি চালালে ঘটনা স্থলে সন্ত্রাসী কায়সার গুলিবিদ্ধ হয়।সন্ত্রাসী কায়সার কে হাসপাতালে নেবার পরে মৃত্যুবরণ করে।এসময় সন্ত্রাসীদের ছোরা গুলিতে র্যা বের দুই সদস্য আহত হয়েছে। আহত র্যা ব সদস্যদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।
নিহত কায়সারের মরদেহ মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x