Friday , 26 April 2024
শিরোনাম

মানিকগঞ্জ সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক পদে জীবন বৃত্তান্ত দিলেন মঞ্জুর আলম ্‌

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী যুবলীগ কমিটির জন্য যুগ্ম আহ্বায়ক পদে রাজনৈতিক জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন যুবলীগ নেতা মো. মঞ্জুর আলম (মঞ্জু মেম্বার) ।

শুক্রবার বিকেলে শহরের জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মাহাবুবুর রহমান জনির হাতে জীবন বৃত্তান্ত জমা দেন তিনি।

জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মাহাবুবুর রহমান জনি জানান, ‘বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম খান নিখিলের নির্দেশনায় মানিকগঞ্জ সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক পদে প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত আহ্বান করা হয়েছে। সব পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত যাচাই বাছাই শেষে কেন্দ্র্রীয় কমিটির সাথে আলোচনা করে আহ্বায়ক কমিটি দেওয়া হবে।’

মঞ্জুর আলম বেতিলা মিতরা ইউনিয়ন পরিষদের ০৮ নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য।

এসময় জেলা যুবলীগের সদস্য ও দপ্তর সেলের দায়িত্বপ্রাপ্ত নেতা মনিরুল ইসলাম খান মনি, জেলা যুবলীগের সদস্য ফিরোজ আলম খানসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২ মে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মানিকগঞ্জ সদর উপজেলা যুবলীগের আগ্রহী প্রার্থীদের জীবন বৃত্তান্ত আহবান করে জেলা যুবলীগ। জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা ও যুগ্ম আহবায়ক মাহাবুবুর রহমান জনি স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে আগ্রহী প্রার্থীদের ৩ মে থেকে ৮ মে এর মধ্যে জীবন বৃত্তান্ত প্রদানের জন্য বলা হয়।

Check Also

সরকারের প্রত্যেকটা ‘অন্যায়’ রেকর্ড আছে: রিজভী

‘বিরোধী দলের ওপর নিপীড়ন-নির্যাতনের বিচার হবে’ বলে সরকারকে হুঁশিয়ার করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x