Sunday , 19 May 2024
শিরোনাম

মানুষ খুন বিএনপি-জামায়াতের একমাত্র গুণ: প্রধানমন্ত্রী

শহিদুল ইসলাম: বিএনপি-জামায়াতের মধ্যে কোনো মনুষ্যত্ববোধ নেই মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি-জামায়াত মানুষের জন্য কাজ করে না। মানুষ খুন, এটাই হচ্ছে তাদের একমাত্র গুণ। আর কোনো গুণ তাদের নেই। সোমবার (১৩ নভেম্বর) খুলনা সার্কিট হাউস মাঠে এক মহাসমাবেশে দেওয়া ভাষণে তিনি এ কথা বলেন।

বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধ প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, এই খুনি ও দুষ্কৃতকারী যারা যানবাহনে আগুন দিতে যাবে তাদের ধরিয়ে দিতে পারলে ২০ হাজার টাকা পুরস্কার ইতোমধ্যে আমরা ঘোষণা করেছি। যেন কোনো মানুষকে তারা পুড়িয়ে মারতে না পারে।

 

তিনি বলেন, যারা আগুন দিয়ে পুড়িয়ে মানুষ মারে তাদের কখনো ছাড় দেওয়া হবে না। প্রধান বিচারপতির বাড়ি ও বিচারপতিদের কোয়াটার সেখানে হামলা-ভাঙচুর করা হয়েছে। পুলিশ হাসপাতালে হামলা করা হয়েছে। খুলনায় ২৯টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আ’ লীগ এর প্রেসিডিয়াম মেম্বার আব্দুর রহমান

এর আগে দুপুরে তিনি খুলনা সার্কিট হাউজে খুলনা বিভাগীয় পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। এরপর বিকেল ৩টা ২০ মিনিটে খুলনার জনসভা মঞ্চে উপস্থিত হন শেখ হাসিনা। এসময় বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডেন্ট মেম্বার আব্দুর রহমান, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতারা মঞ্চে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন।

Check Also

যেভাবে সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণ পাচার করছিলেন শহীদ

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর দিয়ে অভিনব কায়দায় স্বর্ণ চোরাচালানকালে মোহাম্মদ শহীদ মিয়া নামের এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x