Friday , 26 April 2024
শিরোনাম

মালয়েশিয়ায় ইন্দোনেশিয়ানের রামদার কোপে বাংলাদেশি নিহত

মালয়েশিয়ায় ইন্দোনেশিয়ান নাগরিকের রামদার কোপে এক বাংলাদেশি নিহত হওয়ার খবর পাওয়া গেছে। রবিবার (৩ জুলাই) স্থানিয় সময় সকাল পৌনে ৮টার দিকে দেশটির কেপং এলাকার কে আইপি নামক স্থানে ঘটনাটি ঘটে।

স্থানিয় একাধিক সূত্রে জানা গেছে, নিহত বাংলাদেশি মো. নূর আলম মানিক (৪৮) কয়েকমাস ধরে পাসার মিনি বিছমিল্লা মার্ট নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছিলেন। প্রতিদিনের ন্যায় রবিবার সকালেও তিনি নিজের দোকান খোলেন।

সিসি ফুটেজে দেখা যায়, সকাল পৌনে ৮টার দিকে একজন ক্রেতা (ইন্দোনেশিয়ান) দোকান থেকে কেনাকাটা করেন। এরপর দোকানের মালিক নূর আলম বাহিরে এসে ওই ক্রেতার সাথে কথা বলে ভিতরে যান। মূলত এ সময়েই ওই ক্রেতা পিছন দিক থেকে নূর আলমকে রামদা দিয়ে আঘাত করেন।

পরবর্তীকালে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে নূর আলমকে সুঙ্গাইবুলু হাসপাতালে নিয়ে যায়। আর হাসপাতালেই নূর আলম মৃত্যুবরণ করেন। নিহত নূর আলমের বাড়ি জিনাইদাহ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এ ঘটনায় সুঙ্গাইবুলু থানায় মামলা হয়েছে। তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত ইন্দোনেশিয়ান নাগরিকের নাম-পরিচয় জানা যায়নি।

mx player for windows pc mx player download for pc

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x