Sunday , 28 April 2024
শিরোনাম

মুজিববর্ষে কুষ্টিয়ায় তৃতীয় ধাপে ভূমিহীন ও গৃহহীন ২০৪ টি পরিবার পাচ্ছে ঘর

হুমায়ুন কবির, কুষ্টিয়া প্রতিনিধিঃ মুজিব বর্ষ উপলক্ষে এবারের ঈদে কুষ্টিয়ায় তৃতীয় ধাপে ভূমিহীন ও গৃহহীন ২০৪ টি পরিবার পাচ্ছেন জমি ও ঘর।  সোমবার (২৫ এপ্রিল) সকালে কুষ্টিয়া জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম এক প্রেস কনফারেন্স এর মাধ্যমে স্থানীয় গণমাধ্যম ব্যক্তিত্ব গণ্যমান্য ব্যক্তিদের মাঝে এ কথা জানান।
প্রেস ব্রিফিং এ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দের উপস্থিতিতে তিনি বলেন, মুজিব শতবর্ষে “বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না” মাননীয় প্রধানমন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়নকল্পে আশ্রয়ণ-২ প্রকল্পের মাধ্যমে ইতোমধ্যে কুষ্টিয়া জেলায় ১ম ও ২য় পর্যায়ে মোট ৫৫৮টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ২(দুই) শতক জমিসহ ঘর হস্থান্তর করা হয়েছে। এরই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী ২৬ এপ্রিল বেলা ১১ টায় কুষ্টিয়ার ৬টি উপজেলায় মোট ২০৪টি গৃহসহ সমগ্র দেশে ৩২,৯০৪টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের অনুকূলে গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন।
এ সময় কুষ্টিয়া জেলা প্রশাসকের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী পুলিশ সুপার রাজনৈতিক ব্যক্তি সহ বিভিন্ন স্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Check Also

‘ঢাকার তাপমাত্রা বিবেচনা করে সারা দেশের বিদ্যালয় বন্ধ করা যুক্তিযুক্ত নয়’

ঢাকার বর্তমান তাপমাত্রা বিবেচনা করে সারা দেশের বিদ্যালয়ের সিদ্ধান্ত নেয়ার মানসিকতা পরিহার করার আহ্বান জানিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x