Wednesday , 22 May 2024
শিরোনাম

রাঙ্গামাটিতে ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরামের উদ্যোগে  শিক্ষা বৃত্তি বিতরণ অনুষ্ঠিত। 

চাইথোয়াইমং মারমা , রাজস্থলী(রাঙ্গামাটি) প্রতিনিধি : লাল ত্রিপুরা’র স্মরণে রাঙামাটিতে ত্রিপুরা স্টুডেন্টস ফোরামের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবধর্না, একাদশ শ্রেণির বই , শিক্ষা বৃত্তি প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত  হয়েছে। শনিবার (৩০ এপ্রিল) গজর্নতলীর রোলেক্স স্মৃতি মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী।

ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম রাঙামাটি জেলা শাখার সভাপতি উর্মি ত্রিপুরার সভাপতিত্বে এবং পলি ত্রিপুরা’র সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন বিশেষ অতিথি, রাঙামাটি জেলা পরিষদ সদস্য বিপুল ত্রিপুরা, উপদেষ্টা ও বীর মুক্তিযোদ্ধা প্রীতি কান্তি ত্রিপুরা, সভাপতি সুরেশ ত্রিপুরা, রাঙামাটি পাবলিক কলেজ প্রভাষক (ইতিহাস বিভাগ) মুকুল কান্তি ত্রিপুরা, ত্রিপুরা স্টুডেন্টস ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি নয়ন ত্রিপুরা প্রমূখ। আলোচনা শেষে প্রধান অতিথি শিক্ষার্থীদের সংবর্ধনা, সন্মানা,বৃত্তি ও বই বিতরণ করা হয় ।

Check Also

ইসির নতুন সচিব শফিউল আজিম

নির্বাচন কমিশন (ইসি) সচিবালয়ের সচিব পদে পদোন্নতি পেয়েছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x