Wednesday , 22 May 2024
শিরোনাম

রাজস্থলী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চাইথোয়াইমং মারমা ঈদের শুভেচ্ছা বাণী। 

চাইথোয়াইমং মারমা , রাজস্থলী(রাঙ্গামাটি) প্রতিনিধি : রাঙামাটি জেলা প্রতিনিধিঃ পার্বত্য চট্টগ্রামের বসবাসরত  ধর্ম বর্ণ নির্বিশেষে সকল সম্প্রদায় কে ভাবগাম্ভীর্য আনন্দের মুখরিত পরিবেশের ঈদুল ফিতর উপলক্ষে রাজস্থলী প্রেস ক্লাবে সাধারণ সম্পাদক চাইথোয়াইমং মারমা পক্ষ হতে ঈদের শুভেচ্ছা জানাই।  তিনি একজন সমাজ সেবক, রাজনৈতিকবিদ, বাংলাদেশ মানবাধিকার কমিশন রাঙামাটি জেলা শাখা যুগ্ম- সাধারণ সম্পাদক হয়।

এই পবিত্র মুসলমান দের ধর্মীয় বড় উৎসব ইদুল ফিতর একমাস সিয়াম রোজা রাখতে হয়,তাই বিভিন্ন পেশাজীবি মুসলমান ভাই ও বোনরা সারাদিন কর্মের জীবন কে ধারন করে এই পবিত্র দিনে রোজা রাখতে দেখা যায়। বিকাল / সন্ধ্যা বেলায়  নির্ধারিত সময়ে ঈফতার ভোজন করে থাকে। প্রতিটি মুসলমান ভাইদের একমাসব্যাপী রোজা মাস পবিত্র দিন হিসেবে গুরুত্বপূর্ণ ও অাখ্যায়িত যুগ যুগ ধরে পালন করছে। এই পবিত্র মাস দিনে প্রতিটি মুসলিম পরিবারে ঘরে ঘরে শান্তি শৃঙ্খলা বজায় পরিবেশ রেখে ধনী ও গরীব  ঈদ আনন্দের মুখরিত উৎসাহিত  মেতে উঠুক এটা সকলে কাছে প্রত্যাশায় কামনা করি। ধর্ম যার যার উৎসব সবার। ঈদ মোবারক জানাচ্ছি।

Check Also

ইসির নতুন সচিব শফিউল আজিম

নির্বাচন কমিশন (ইসি) সচিবালয়ের সচিব পদে পদোন্নতি পেয়েছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x