Wednesday , 8 May 2024
শিরোনাম

মুন্সিগঞ্জের বৈখরে প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত, আটক -১

মুন্সিগঞ্জ প্রতিনিধি : মুন্সিগঞ্জ পৌরসভায় প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত হয়েছেন। আহতরা হলেন – পৌরসভার ৫ নং ওয়ার্ডের বৈখর এলাকার মো. দুলাল মোল্লার মেয়ে পিয়াংকা বেগম (২৫), মেয়ে আন্না বেগম (২২), স্ত্রী জবেদা বেগম (৬০) ও বোন হাসিনা বেগম ৫৬)।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানা আজ (০২ মে) রোববার একটি মামলা হয়েছে। এতে মামলার এক নং আসামি মিরাজ বেপারী (৩৯) পুলিশ আটক করেছে পুলিশ। আটক মিরাজ বেপারী বৈখর এলাকার প্রয়াত ফজলুল হক বেপারী ছেলে। মামলার অন্যন্য আসামীরা হলেন  মহাসিন মোল্লা (৪৫), সালাউদ্দিন মোল্লা (৬০), গফুর মোল্লা (৫৫), খোকনী বেগম (৫৫) সহ অঞ্জাতনামা  ২ / ৩ জন আসামি রয়েছে।

মামলা সূত্রে জানাযায় , গত শনিবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে বৈখর এলাকায় বসত বাড়ির জায়গা সম্পত্তি নিয়ে বিরোধে দা, খুর, লোহার রড, কাঠের দুলাল মোল্লার বাড়িতে হামলা চালায়। এতে পিয়াংকা সহ চার জন আহত হয়েছে। আহত চার জনকে মুন্সিগঞ্জ  জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মামলার বাদী দুলাল মোল্লা (৬৫) জানান- আমাদের বাড়ির জায়গা নিয়ে বাড়ির পাশে মহসিন মোল্লা (৪৫) সাথে বিরোধ রয়েছে। শনিবার সন্ধ্যা দিকে আমি বাজার থেকে ফিরলে মহসিন ও মিরাজ বা আমাকে মারছে আসে। পরে ইফতারির পরে ৭ টার দিকে এসে মিরাজ মুহসিনকে হুকুম দেয়” শালারে কোপাইয়া শেষ করিয়া দে,। তখন মহসিন আমাকে কোপাতে আসলে আমার বোন, আমার স্তী ও দুই মেয়েকে কুপিয়ে আহত করে।

সদর থানার ওসি (তদন্ত) মো. রাজিব খান বলেন, শনিবার বিষয়ে একটি মামলা হয়েছে। মামলার প্রধান আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পেরন করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের অভিযান করা হচ্ছে।

Check Also

১৩৯ উপজেলায় আজ ভোট, ইসির যত প্রস্তুতি

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ১৩৯ উপজেলায় ভোট গ্রহণ বুধবার (৮ মে) অনুষ্ঠিত হবে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x