Monday , 6 May 2024
শিরোনাম

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্তৃক  টেকনোলজিক্যাল ফেস্টিভাল অনুষ্ঠিত। 

চাইথোয়াইমং মারমা, রাঙ্গামাটি জেলা প্রতিনিধি :

পার্বত্য চট্রগ্রাম  রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে টেকনোলজিকাল ফেস্টিভাল (২০২২) অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (৩০ মে) সকালে টেকনোলজিকাল ফেস্টিভাল অনুষ্ঠিত হয়। এই টেকনোলজিক্যাল ফেস্টিভাল উপলক্ষে  বিশ্ববিদ্যালয়ের মেইন গেইট হতে একটি  বর্ণাঢ্য র‍্যালি বের করে  বিশ্ববিদ্যালয়ে প্রধান প্রধান এলাকা প্রদক্ষিণ করে পরে  দীপংকর তালুকদার একাডেমিক ভবনের সামনে এসে শেষ করা হয় ।

র‍্যালি শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে এসে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে রাবিপ্রবি টেকনোলজিকাল ফেস্টিভাল ২০২২ শুভ উদ্বোধন করেন রাবিপ্রবি প্রো- ভাইস চ্যান্সলর প্রফেসর ডা. কাঞ্চন চাকমা।

এসময় টেকনোলজিকাল ফেস্টিভাল বিশ্ববিদ্যালয়ে রেজিস্ট্রার ( ভারপ্রাপ্ত) অঞ্জন কুমার চাকমা, রাবিপ্রবি টেকনোলজিকাল ফেস্টিভাল ২০২২ – এর আহ্বায়ক ও রাবিপ্রবির সিএসি বিভাগের সহকারী অধ্যাপক তানজিম মাহমুদ, আয়োজক কমিটির বিভিন্ন ইভেন্টের শিক্ষক ও সদস্য বৃন্দ এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থী বৃন্দরা অংশগ্রহণ করেন ।

দিনব্যাপী  আয়োজিত টেকনোলজিকাল ফেস্টিভালে প্রোগ্রমিং কন্টেস্ট, ইনোভেশন আইডিয়া কম্পেটিশন, আইটি বিজনেস কেইস স্টাডি কনটেস্ট, গ্রাফিক ডিজাইন কনটেস্ট,গেমিং কম্পেটিশন প্রজেক্ট – শো কেসিং এবং  আইডিয়া কনটেস্ট, ক্লাইমেট চেইঞ্জ এডাপ্টেশন এণ্ড মিটিগেশন এই সাতটি ইভেন্টে অনুষ্ঠিত হয়েছে।

Check Also

টিভিএন২৪ টিভির সিনিয়র সাংবাদিক ও বিশেষ প্রতিনিধি শামীম আহমদ আমেরিকা থেকে কাতার আগমন উপলক্ষে মত বিনিময়ের আয়োজন করেছে বঙ্গবন্ধু পরিষদ কাতার কেন্দ্রীয় কমিটি৷

টিভিএন ২৪ টিভি কাতার প্রতিনিধি ই এম আকাশের পরিচালনায় অনুষ্ঠানের সভাপতি করেন বঙ্গবন্ধু পরিষদ কাতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x