Wednesday , 8 May 2024
শিরোনাম

রাঙ্গুনিয়ার পারুয়া ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরণ সম্পন্ন

মুহাম্মদ তৈয়্যবুল ইসলাম, রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামে রাঙ্গুনিয়ার পারুয়া ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরণ কর্মসূচী সম্পন্ন হয়েছে। শনিবার (১৬এপ্রিল) ইউনিয়নের পারুয়া সাহাব্দীনগর উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে শুরু হওয়া এই কার্যক্রম শেষ হয় সোমবার (১৮এপ্রিল)। তিনদিন ব্যাপী এই কার্যক্রমের নেতৃত্বে ছিলেন পারুয়া ইউনিয়নের ল চেয়ারম্যান মো. একতেহার হোসেন।
প্রথম দিন ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ড, ২য় দিন ৪,৫ ও ৬নং ওয়ার্ড, ৩য় দিন ৭,৮ ও ৯নং ওয়ার্ড এর ভোটারদের মধ্যে স্মার্ট কার্ড বিতরণ করা হয়।
সোমবার শেষ দিবসে উপস্থিত ছিলেন ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান একতেহার হোসেন, সাধারণ সম্পাদক ইলিয়াস তালুকদার, রফিকুল ইসলাম রফু, সাবেক ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল হাশেম, পারুয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, আব্দুল আল মামুন, নজরুল, দিদার, লিয়াকত আলী, ইমাম হোসেন ইমন, আবু হানিফ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মুহাম্মদ সোহেল, সাধারণ সম্পাদক আরফাত নিজাম প্রমুখ।
পারুয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সবুজের নেতৃত্বে ছাত্রলীগের অসংখ্য কর্মীসহ এই কার্যক্রমে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীদের মধ্যে নিয়োজিত ছিলেন, পুলিশ, আনসার, গ্রাম পুলিশ। সেচ্ছাসেবক হিসেবে ছিলেন, সাহাব্দীনগর উচ্চ বিদ্যালয় স্কাউট ও গার্লইন স্কাউটের সদস্যরা।
সার্বিক পরিস্থিতি সম্পর্কে জানতে চাইলে পারুয়া ইউনিয়নের মো. একতেহার হোসেন বলেন- রাঙ্গুনিয়ার মধ্যে বেতাগী ইউনিয়নে প্রথম স্মার্ট কার্ড বিতরণ করা হয়েছে। জনদুর্ভোগ কমাতে ইউনিয়ন পরিষদের পরিবর্তে পরিষদের নিকটস্থ পারুয়া সাহাব্দীনগর উচ্চ বিদ্যালয়কে আমরা বেছে নিই। তিনদিনের এই কার্যক্রমে প্রতিদিনই সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আমি ও আমার ইউপি সদস্যরা নিজেরা দাঁড়িয়ে সব তদারকি করেছি। অসুস্থ এবং বৃদ্ধরা ছাড়া কেউই লাইনের বাইরে থেকে কার্ড গ্রহণ কার্যক্রমে অংশ নিতে পারেনি।

Check Also

১৩৯ উপজেলায় আজ ভোট, ইসির যত প্রস্তুতি

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ১৩৯ উপজেলায় ভোট গ্রহণ বুধবার (৮ মে) অনুষ্ঠিত হবে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x