Wednesday , 8 May 2024
শিরোনাম

রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

মুহাম্মদ তৈয়্যবুল ইসলাম-রাঙ্গুনিয়া(চট্টগ্রাম)প্রতিনিধি।

বাংলাদেশ ছাত্রলীগ রাঙ্গুনিয়া উপজেলার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভির হোসেন চৌধুরী তপু ও সাধারণ সম্পাদক মুহাম্মদ রেজাউল করিম এর স্বাক্ষরিত ১৫১জন বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়।

বৃহস্পতিবার(২০অক্টোবর) বিকাল ৪টায় উপজেলা আ.লীগের দলিয় কার্যালয়ে পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পাওয়া নেতৃত্বদের হাতে চিঠি বিতরণ উপলক্ষে আলোচনা সভা উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল রাসু সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী শাহ’র সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা আ.লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এমরুল করিম রাশেদ। তিনি বক্তব্যে বলেন-জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে স্বপ্নদ্রষ্টা দেশরত্ন শেখ হাসিনার রূপকাল্প ২০৪১ এবং চতুর্থ শিল্প বিপ্লব বাস্তবায়ন ও রাঙ্গুনিয়ার মাটি ও মানুষের নেতা জননেতা ডঃ হাছান মাহমুদ এমপি মহোদয়ের হাতকে শক্তিশালী করতেই রাঙ্গুনিয়ায় ছাত্রলীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে। রাঙ্গুনিয়ায় বিএনপি-জামাতের অপশক্তিকে প্রতিরোধ করতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা প্রতীকে ড.হাছান মাহমুদ এমপি মহোদয়কে বিজয় করতে সকলকে একসাথে কাজ করে যেতে হবে।

আলোচনা সভা শেষে রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পাওয়া সকল নেতৃবৃন্দের হাতে চিঠি বিতরণ করা হয়।

Check Also

১৩৯ উপজেলায় আজ ভোট, ইসির যত প্রস্তুতি

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ১৩৯ উপজেলায় ভোট গ্রহণ বুধবার (৮ মে) অনুষ্ঠিত হবে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x