Friday , 17 May 2024
শিরোনাম

রাজধানীতে দক্ষিণখান থানা কর্তৃক মাদক, ইভটিজিং ও কিশোর গ্যাং বিরোধী সভাঃ

রাজধানীতে দক্ষিণখান থানা কর্তৃক মাদক, ইভটিজিং ও কিশোর গ্যাং বিরোধী সভাঃ

ইসমাইল আশরাফ/ ঢাকা

দক্ষিণখান থানা পুলিশ দেশের সার্বিক অপরাধ দমনসহ জনসচেতনতামূলক সকল কাজে উৎসাহ ও উদ্দীপনার সাথে বিভিন্ন রকম কর্মসূচি পালন করে আসছে। তারই ধারাবাহিকতায় আজ রাজধানীর দক্ষিণখান থানার আয়োজনে এবং মাইলস্টোন স্কুল এন্ড কলেজের সার্বিক সহযোগিতায় “মাদক, কিশোর অপরাধ, ইভটিজিং, সন্ত্রাস ও জঙ্গিবাদ” নির্মুলে সচেতনতামূলক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আজ বৃহস্পতিবার সকালে মাইলস্টোন স্কুল এন্ড কলেজ মিলনায়তনে সকল ছাত্রছাত্রীর উপস্হিতিতে এক মহতী সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের দক্ষিণখান জোনের সহকারী পুলিশ কমিশনার বিপ্লব কুমার গোস্বামী, দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ মোঃ মামুন। অনুষ্ঠানে মাইলস্টোন স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল আব্দুল মান্নান সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে দক্ষিণখান থানার সহকারী পুলিশ কমিশনার বিপ্লব কুমার গোস্বামী বলেন- মাদক, কিশোর অপরাধ, ইভটিজিং, সন্ত্রাস ও জঙ্গিবাদ আমাদের দেশের প্রধান সমস্যা। দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভাবে এই সামাজিক সমস্যা নিরসনে কাজ করতে হবে।
এসময় তিনি ছাত্রছাত্রীদেরকে মাদক এবং সন্ত্রাসের ভয়াবহতা স্মরণ করিয়ে দিয়ে বলেন- মাদক এবং সন্ত্রাস আমাদের তরুণ প্রজন্মকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। তিনি তরুণ প্রজন্মকে এপথ থেকে ফিরে এসে সুস্থ এবং স্বাভাবিক জীবন যাপনের আহবান জানান। অনুষ্ঠানে শিক্ষার্থীদেরকে জাতির বাতিঘর উল্লেখ করে বক্তারা বলেন, তোমরাই সমাজে আলো ছড়াবে। সব রকমের অন্যায়, অপপ্রচার, সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবেলায় মাইলস্টোন স্কুল এন্ড কলেজ এর ছাত্রছাত্রীরা অগ্রণী ভূমিকা পালন করবে বলে তারা আশা প্রকাশ করেন। অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির শিক্ষক, ছাত্রছাত্রী, কর্মকর্তা-কর্মচারিসহ বিপুল সংখ্যক আমন্ত্রিত অতিথি উপস্থিত ছিলেন।

Check Also

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৪তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। জাতির পিতা বঙ্গবন্ধুকে সপরিবারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x