Friday , 26 April 2024
শিরোনাম

রাজধানীর খিলক্ষেতে ট্রেনে কাটা পড়ে নিহত-১

ইসমাইল আশরাফ ,উত্তরা/ ঢাকা:

রাজধানীর খিলক্ষেতে রেলক্রসিংয়ে রেললাইন পারাপারের সময় ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহতের নাম মোহাম্মদ হোসেন (৫৮)। নিহত মোহাম্মদ হোসেন ঢাকা জেলার নবাবগঞ্জ থানার চড়চড়িয়া গ্রামের মৃত মেছের খানের পুত্র বলে প্রাথমিকভাবে জানা গেছে। আজ সোমবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে খিলক্ষেত থানার খিলক্ষেত রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

ডিএমপি’র খিলক্ষেত থানার উপ- পরিদর্শক (এসআই) মোহাম্মদ সাদিক বিষয়টি নিশ্চিত করেছেন। আজ রাতে কুর্মিটোলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মোঃ সফিকুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করে “বাংলা ৫২ নিউজ”কে জানান, সোমবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে খিলক্ষেত থানার রেলক্রসিং পারাপারের সময় একটি দ্রুতগামী ট্রেনের নীচে কাটা পড়ে মোহাম্মদ হোসেন (৫৮) নামে এক ব্যক্তি মারা যায়। খবর পেয়ে “দি লাইফ সেভিং ফোর্স বাহিনী” কুর্মিটোলা স্টেশনের দুটি ইউনিট দ্রুত ঘটনাস্হলে পৌঁছে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে খিলক্ষেত থানা পুলিশের কাছে হস্থান্তর করে। পরে খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ সাদিক নিহতের মরদেহ ঢাকা রেলওয়ে থানা বিমানবন্দর জিআরপি পুলিশের কাছে হস্তান্তর করেন।

অপরদিকে, দুর্ঘটনার খবর পেয়ে নিহতের দুই ছেলে যোনায়েত ও আব্দুল মান্নান ঘটনাস্হলে পৌঁছে তার বাবার মরদেহ শনাক্ত করেন। নিহতের পরনে ছিল সাদা লুঙ্গি ও কফি রঙয়ের শার্ট। নিহত মোহাম্মদ হোসেন দুই পুত্র ও এক কন্যা সন্তানের জনক। তিনি রাজধানীর মিরপুর এলাকায় পরিবারের সাথে বসবাস করতেন।।

ময়নানতন্তের জন্য নিহতের মরদেহ ঢাকা কমলাপুর রেলওয়ে হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় ঢাকা রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্ততি চলছে।।

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x