Friday , 26 April 2024
শিরোনাম

রাজধানীর দক্ষিণখান থানায় গাঁজাসহ আটক-২

ইসমাইল আশরাফ

উত্তরা, ঢাকা।।

সাফল্যের সিঁড়ি বেয়ে একের পর এক সুনাম অর্জন করে চলছে দক্ষিণখান থানা পুলিশ। তারই ধারাবাহিকতায় আজ রাত-১১.৩০মিনিটে এক কেজি গাঁজাসহ পেশাদার দুই ব্যবসায়ীকে আটক করে একটি সম্ভাবনাময় সাফল্যের প্রমাণ দিলেন এসআই রেজিয়া আজিম ও তার সঙ্গীয় ফোর্স।।

গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণখানের আজমপুর রেল গেট সংলগ্ন সরকার গোডাউনের পাশে রাস্তা থেকে এই দুই ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত দুজন হলেন মোঃ রনি (২৮) এবং জাহিদ (২৮)। রনির গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার ঘাটাইল থানায় ও জাহিদের বাড়ি ফেনী জেলার দাগুনভূইয়া থানায়। দুজনেই আজমপুর এলাকায় ভাড়া বাসায় থেকে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিল।

এসআই রেজিয়া আজিম জানান- গোপন সংবাদের ভিত্তিতে আমরা তাদের আটক করতে সক্ষম হই। দুজনেই পালানোর চেষ্টা করলেও আমার সঙ্গীয় এএসআই রুহুল আমিন ও এএসআই আতিকের সহযোগিতায় তাদের গাঁজাসহ আটক করতে সক্ষম হই।। আটককৃত জাহিদের নামে ইতিপূর্বেও কয়েকটা মামলা রয়েছে। আজ আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।।

এ প্রসঙ্গে দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ মামুনুর রহমান মামুন বলেন- অপরাধী যত শক্তিশালী হোক না কেন, আইনের উর্ধ্বে কেহই নয়। আমরা মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছি। একেএকে মাদক মুক্ত সুন্দর দক্ষিণখান থানা এলাকা উপহার দিতে পারবো। সদা হাস্যেজ্বল, সদালাপী, চৌকস এই কর্মকর্তা আরো বলেন- এই থানার চৌকস অফিসাররা দায়িত্বশীল ও কর্মঠ। তারা সকলে দায়িত্ব পালনে ব্রত। আমি আমার থানাকে জিরো টলারেন্স ঘোষণা করেছি।

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x