Thursday , 2 May 2024
শিরোনাম

রাজবাড়ীতে কমিউনিটি পুলিশিং ডে ২০২২ উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান।

শাকিল মোল্লা,রাজবাড়ী জেলা প্রতিনিধি

“পুলিশই জনতা, জনতাই পুলিশ, কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তি শৃঙ্খলা সর্বত্র” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ী জেলায় কমিউনিটি পুলিশিং ডে-২০২২ অনুষ্ঠিত হয়।
২৯ অক্টোবর শনিবার সকাল ১০:৪৫ ঘটিকার সময় রাজবাড়ীতে কমিউনিটি পুলিশিং ডে ২০২২ পালিত হয়, এ দিবসটি উপলক্ষে জেলা পুলিশের আয়োজনে জেলা পুলিশ লাইনস্ এর সামনে থেকে শোভাযাত্রা বের করা হয়। র‍্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শেষ হয়।

র‍্যালী শেষে পুলিশ লাইনস্ টিনশেডে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন: প্রধান অতিথি রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য- আলহাজ্ব কাজী কেরামত আলী এমপি, প্রধান আলোচক রাজবাড়ী সরকারি আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ- দিলীপ কুমার কর, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন: জেলা প্রশাসক- আবু কায়সার খান, জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান- এ.কে.এম শফিকুল মোরশেদ, রাজবাড়ী পৌরসভার মেয়র- মোঃ আলমগীর শেখ তিতু, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির আহবায়ক- বীরমুক্তিযোদ্ধা আবুল হোসেন সহ অন্যান্যরা প্রমুখ।

আলোচনা সভা সঞ্চালনা করেন: অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন।

বক্তরা বলেন, সমাজে বিভিন্ন ধরনের অপরাধের প্রতিকার ও প্রতিরোধমূলক ব্যবস্থা নেয়া জনগণকে সচেতন করা, আইনি সহায়তা দেওয়া এবং পুলিশ ও জনগণের সম্পৃক্ততা বৃদ্ধি করতে কাজ করে যাচ্ছে কমিউনিটি পুলিশ তাই সকল জনগনকে সচেতন হয়ে পুলিশকে সহায়তা করতে হবে বলে জানান।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x