Wednesday , 1 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে আইনশৃঙ্খলা কমিটির সভা

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা হলরুমে সোমবার ২৯ মে সকাল সাড়ে ১০টায় মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে সভায় উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালী বেগম, ওসি গুলফামুল ইসলাম সহ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

এ ছাড়াও ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, আবুল কাসেম ও শরৎচন্দ্র রায়, প্রেসক্লাব সভাপতি (পুরাতন)অধ্যাপক আনোয়ারুল ইসলাম, মহিলা লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন, প্রেসক্লাব সভাপতি মোবারক আলী  ও অন্যরা উপস্থিত ছিলেন। সভায় উপজেলার বর্তমান আইনশৃঙ্খলা পরিস্থিতির উপর বিভিন্ন বক্তা বক্তব্য দেন। তারা তাদের বক্তব্যে এলাকায় গরুচুরিসহ ছিচকে চুরি বৃদ্ধির কথা তুলে ধরেন। চেয়ারম্যান আবুল কাসেম বাড়িতে বাড়িতে টিউবওয়েলের হেড চুরির কথা বলেন। চেয়ারম্যান আবুল হোসেন ও শরৎচন্দ্র গরুচুরি ও মাদকসেবিদের উৎপাত বেড়ে যাওয়ার কথা বলেন।

 

উপজেলা চেয়ারম্যান তার বক্তব্যে বর্তমান আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো আছে উল্লেখ করেন। তবে তিনি চুরি রোধে গ্রাম্য পুলিশ টহল জোরদার করার কথা বলেন। ওসি তার বক্তব্যে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের তৎপরতা অব্যাহত আছে মর্মে উল্লেখ করেন। গরু ও অন্যান্য চুরির বিষয়ে তিনি থানায় দেরিতে মামলা দেওয়া কিংবা দেরিতে মামলা দেওয়ার কথা বলেন।মাদক ব্যবসায় ও সেবনরোধে মাঝে মাঝে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয় মর্মে ওসি উল্লেখ করেন। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

Check Also

মৌসুমের সব রেকর্ড ভেঙে সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়

এবার দেশে চলতি মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড হয়েছে চুয়াডাঙ্গায়। সোমবার (২৯ এপ্রিল) বিকেলে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x