Tuesday , 14 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ।

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি।। আন্দোলনের নামে বিএনপির অরাজকতা ও অগ্নিসন্ত্রাসের  প্রতিবাদে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা আ’লীগ লীগ অঙ্গ সংগঠন নিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।
 গত রবিবার (৩০ জুলাই) সন্ধ্যায় উপজেলা আ’লীগ কার্যালয় চত্বর থেকে আ’লীগ, যুবলীগ  স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আ’লীগ, কৃষকলীগ, যুব মহিলা লীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগের  নেতাকর্মিরা একটি  বিক্ষোভ মিছিল বের করে।মিছিলটি পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌরাস্তা মোড়ে সমাবেশ করে।
উপজেলা আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হকের সভাপতিত্বে  সমাবেশে বক্তব্য দেন,  জেলা আ’লীগ সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য  সেলিনা জাহান লিটা, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ, সংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, সাবেক মেয়র ও যুবলীগ সভাপতি আলমগীর সরকার, যুব লীগ সাধারণ সম্পাদক রমজান আলী, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আর্থান আলী, আ’লীগ সদস্য জাহিদ কুরাইশি প্রমুখ।
এসময় আ’লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন। সমাবেশে বক্তারা আন্দোলনের নামে বিএনপির নৈরাজ্য সৃষ্টি,  অগ্নিসন্ত্রাস, যানবাহনে অগ্নিসংযোগের মতো বিভিন্ন অপ-রাজনৈতিক কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে সকলকে ঐক্যবদ্ধ থাকার কথা বলেন।
এইসাথে তারা সকল ষড়যন্ত্র প্রতিহত করে আগামি সংসদ নির্বাচনে আবারও আ’লীগকে ভোট দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নেয়ার আহবান জানান। অনুষ্ঠান সঞ্চালনা করেন আ’লীগ নেতা সহ-অধ্যাপক প্রশান্ত বসাক।

Check Also

রাণীশংকৈলে বিশ্ব মা দিবস পালিত। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় রবিবার ১২ মে বিশ্ব মা দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x