Saturday , 4 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে  ইউএনও’র প্রেস ব্রিফিং

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল( ঠাকুরগাঁও)প্রতিনিধি।। মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক আগামি ২২ মার্চ ‘ক’ শ্রেণির ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম ( ৩য় পর্যাযের অবশিষ্ট ও ৪র্থ পর্যায়) উদ্বোধন উপলক্ষে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা হলরুমে মঙ্গলবার ২১ মার্চ দুপুরে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করেন।
এ অনুষ্ঠানে  উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আযম মুন্না, ভাইস-চেয়ারম্যান শেফালী বেগম সহকারী কমিশনার( ভূমি) ইন্দ্রজিৎ সাহা ও  প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সামিয়েল মার্ডি, রাণীশংকৈল প্রেসক্লাব(পুরাতন) সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও ফারুক আহমেদ  ,সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সহ-সম্পাদক রফিকুল ইসলাম সুজন, সহ সভাপতি হুমায়ুন কবির, সাবেক সভাপতি কুসমত আলী, সদস্য মাহবুব আলম সহ স্থানীয় প্রেসক্লাবের সাংবাদিকরা উপস্থিত ছিলেন ।
প্রেস ব্রিফিংয়ে ইউএনও লিখিত বক্তব্যে আগামি ২১ মার্চ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভিডিও কনফারেন্সের মাধ্যমে ১৬০  টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের  বিস্তারিত তথ্য তুলে ধরেন। তিনি উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত হতে এবং  এ বিষয়ে সাংবাদিকদের পূর্ণ সহযোগিতা কামনা করেন।

Check Also

মৌসুমের সব রেকর্ড ভেঙে সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়

এবার দেশে চলতি মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড হয়েছে চুয়াডাঙ্গায়। সোমবার (২৯ এপ্রিল) বিকেলে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x