Friday , 3 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে ক্ষুদ্র নৃগোষ্ঠি পরিবার, শিক্ষার্থী ও জটিল রোগিদের চিকিৎসার্থে চেক বিতরণ। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বৃহস্পতিবার ৪ এপ্রিল ক্ষুদ্র নৃগোষ্ঠি পরিবার, শিক্ষার্থী ও ক্যান্সার,লিভার, জন্মগত হৃদরোগ, প্যারালাইসিসসহ ৬টি জটিল রোগিদের চিকিৎসার্থে সরকারি অনুদানের চেক বিতরণ করা হয়।

এ উপলক্ষে এদিন বিকেল ৪টায় উপজেলা হলরুমে সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে ও ইউএনও রকিবুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাঁও-৩ সংসদ সদস্য হাফিজউদ্দীন আহম্মেদ। এ সময় বিভিন্ন কর্মকর্তা, রাজনৈতিক নেতা, উপকারভোগি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য দেন- সমাজসেবা অফিসার আব্দুর রহিম। তিনি তার বক্তব্যে সমাজকল্যাণ পরিষদ ও সমাজসেবা অধিদপ্তর কর্তৃক এ চেক প্রদানের বিস্তারিত তথ্য তুলে ধরেন। আরো বক্তব্য দেন- মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, উপকারভোগি লিলি বসাক ও এলাসি বাসকে প্রমুখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জাপা নেতা জাহাঙ্গীর আলম, আবু তাহের, শামসুল আরেফিন ও আখতারুল ইসলাম, ইএসডিও ম্যানেজার খায়রুল ইসলাম, প্রেসক্লাব সহ-সম্পাদক রফিকুল ইসলাম সুজন প্রমুখ।প্রধান অতিথি তার বক্তব্যে বর্তমান আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের আওতায় বিশেষ করে শিক্ষা ও স্বাস্থ্য সেবার উন্নয়নের কথা বলেন।এইসাথে তিনি এসব খাতে বিশেষ সহায়তা করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করেন।

পরে, ক্ষুদ্র নৃগোষ্ঠির ২০টি পরিবার ও ২০ জন শিক্ষার্থীর প্রত্যেককে ২ হাজার টাকার এবং ১৮ জন চিকিৎসার্থীর প্রত্যেককে ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়। চেক গ্রহীতা উপকারভোগিরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Check Also

মৌসুমের সব রেকর্ড ভেঙে সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়

এবার দেশে চলতি মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড হয়েছে চুয়াডাঙ্গায়। সোমবার (২৯ এপ্রিল) বিকেলে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x