Monday , 20 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে নাইটকোচের ধাক্কায়  নিহত -১, আহত -২ 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।।  ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বৃহস্পতিবার ২২ জুন রাত সাড়ে ৮ টায় রাণীশংকৈল- পীরগঞ্জ মহাসড়কে দুর্ঘটনায় আল -আমিন (৩৫) নামে এক ব্যাক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দু’ জন। নিহত ব্যক্তি বাচোর ইউনিয়নের আমজুয়ান গ্রামের বেলাল হোসেনের ছেলে। আহতরা একই গ্রামের আব্দুর রহমানের ছেলে মাজেদ আলী(৪০) ও তোফাজ্জল হোসেনের ছেলে বেলাল হোসেন।(৩৮)।
থানা পুলিশ সুত্র জানা গেছে, বৃহস্পতিবার ২২ জুন রাত সোয়া ৮টার দিকে রাণীশংকৈল থেকে ঢাকাগামী নাইটকোচ রাজ পরিবহন রওনা হলে পুরাতন সেন্টার পাটগাঁও নামক স্থানে পিছন থেকে এক মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দেয়। এতে আরোহী আল আমিন পাকা রাস্তায় ছিটকে পড়েন। পথচারিরা গুরুতর আহত অবস্থায় আল আমিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেলে রেফার্ড করা হয়। দিনাজপুর নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীশংকৈল থানার ওসি গুলফামুল ইসলাম বলেন, রাজ পরিবহন নামে কোচটিকে পাশ্ববর্তী পীরগঞ্জ উপজেলায় আটক করে থানায় রাখা হয়েছে। এ নিয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ হয়নি। অভিযোগ পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

নির্বাচনে প্রচারণার খিচুড়ি গেল শিক্ষা প্রতিষ্ঠানে

নাহিদুল ইসলাম হৃদয়, বিশেষ প্রতিনিধি: মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে খিচুড়ি রান্না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x