Monday , 20 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে ১৮৭ ক্ষুদ্র নৃগোষ্ঠী পরিবারের মাঝে হাঁস ও ভেড়া বিতরণ। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল, (ঠাকুরগাঁ) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের বাস্তবায়নে বৃহস্পতিবার ২২ জুন দুপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠী পরিবারের মাঝে হাঁস ও ভেড়া বিতরণ করা হয়।
সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠির আর্থ সামাজিক জীবনমান উন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফলভোগীদের হাঁস, ভেড়া এবং হাঁস ও ভেড়ার ঘর নির্মাণের উপকরণ  বিতরণ কার্যক্রম পরিচালিত  হয়।
এ উপলক্ষে এদিন রাণীশংকৈল ভেটেরিনারি হাসপাতাল চত্বরে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি’র বক্তব্য দেন ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মৌসুমী আকতার, উপজেলা আ’লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আহম্মেদ হোসেন বিপ্লব প্রমুখ।
এ সময় আরো উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা অফিসার রাহিমউদ্দিন, পল্লী বিদ্যুতের ডিজিএম নেজামুল ইসলাম,  প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা স্যামুয়েল মার্ডি, পাবলিক হেল্থ অফিসার তরিকুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি মোবারক আলীসহ সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রাণিসম্পদ সম্প্রসারণ অফিসার ডাঃ করিমুল ইসলাম। প্রসঙ্গত,এ বিতরণ কার্যক্রমে ১০০ পরিবারকে ২০ টি করে হাঁস, ৮৭ টি পরিবারকে ২ টি করে ভেড়া এবং হাঁসের ও ভেড়ার ঘর নির্মাণের উপকরণ বিতরণ করা হয়।

Check Also

নির্বাচনে প্রচারণার খিচুড়ি গেল শিক্ষা প্রতিষ্ঠানে

নাহিদুল ইসলাম হৃদয়, বিশেষ প্রতিনিধি: মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে খিচুড়ি রান্না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x