Sunday , 19 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে ফিলিস্তিনে হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ইসরায়েল কর্তৃক ফিলিস্তিনে প্রাণঘাতি হামলা ও ধ্বংসের প্রতিবাদে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় শনিবার ২৮ অক্টোবর ব্যাপক বিক্ষোভ মিছিল হয়েছে। এদিন সকাল ১১টায় সম্মিলিত ওলামা পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিলে কয়েক হাজার মানুষ অংশ নেয়।তারা ব্যানার-ফেস্টুন নিয়ে ফিলিস্তিনে হামলার প্রতিবাদে বিভিন্ন স্লোগান দেয়। পরে তারা রাণীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে সমাবেশ করে।
পরিষদের সভাপতি মাওলানা আব্দুল মজিদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন- পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা শামসুদ্দিন, হাফেজ মাওলানা নুরুজ্জামান, মাওলানা মুফতি শরিফুল ইসলাম, মাওলানা মাসুদুল আলম প্রমুখ।
বক্তারা তাদের বক্তব্যে ইসরায়েল কতৃর্ক ফিলিস্তিনে বর্বরোচিত হামলা,মানুষ হত্যা,বাড়িঘর ধ্বংসের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান। তারা ইসরায়েলকে মোকাবেলা করার জন্য সকল মুসলিম দেশকে একতাবদ্ধ হয়ে প্রস্তুত থাকার আহবান জানান। এইসাথে তারা অচিরেই ফিলিস্তিনে হামলা বন্ধ, নিহত ও আহতদের জন্য ক্ষতিপূরণ, ফিলিস্তিনের সমর্থনে বাংলাদেশ সরকারের সর্বাত্মক সহযোগিতা,  ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণা,  বায়তুল আল-আকসা মসজিদকে মুসলমানদের জন্য উন্মুক্ত করে দেয়া, সকল ইসরায়েলি পণ্য বর্জনসহ সাতদফা দাবি উত্থাপন করেন।
পরে ফিলিস্তিনে নিহতদের রুহের মাগফেরাত, আহতদের দ্রত আরোগ্য ও মুসলিম বিশ্বের ঐক্য কামনা করে মোনাজাত করা হয়।

Check Also

কুরবানির আগেই অস্থির মসলার বাজার

কুরবানি সামনে রেখে অস্থির হয়ে উঠেছে দেশের বৃহৎ ভোগ্যপণ্যের পাইকারি বাজার চাক্তাই-খাতুনগঞ্জে মসলার বাজার। পুরো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x