Monday , 6 May 2024
শিরোনাম

পূর্ব শত্রুতার জেরে প্রতিবেশির ওপর হামলা; আহত:২

ফারজানা খান লিয়া, মানিকগঞ্জ

মানিকগঞ্জের পূর্ব শক্রতার জেরে প্রতিবেশির ওপর হামলা ও টাকা ছিনতাইয়ের খবর পাওয়া গেছে। এ ঘটনায় ২ জন আহত হয়েছেন। এ ব্যাপারে শনিবার বিকেলে ভুক্তভোগীর স্ত্রী বাদী হয়ে সিরাজ (২৫), পিতা- হায়াত আলী, হায়াত আলী (৫০), পিতা মৃত আদালত দেওয়ান, আলীম (২০) পিতা হায়াত আলী’দের অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

শনিবার (২৮শে অক্টোবর) সকালে সদর উপজেলাধীন কাটিগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে ।

অভিযোগ সূত্রে জানা যায়, শনিবার ২৮ অক্টোবর সকালে আহত আব্দুর রহিম ও তার মামা ইখলাস অগ্রণী ব্যাংকে টাকা জমা দেওয়ার জন্য কাটিগ্রাম সিএনজি স্ট্যান্ডের ৫০ গজ উত্তর-পশ্চিম দিকের পাকা রাস্তার উপর পৌঁছালে বিবাদীরা পরস্পর যোগ সাজেশে পূর্ব পরিকল্পিতভাবে ধারালো ছড়ি কাঠের বাটাম লোহার রড ইত্যাদির দেশীয় অস্ত্র সশস্ত্র সজ্জিত হইয়া আব্দুর রহিম ও তার মামা এখলাসের পথ রোধ করে হত্যার উদ্দেশ্যে আব্দুর রহিমকে মাথা লক্ষ করে ধারালো ছুরি দিয়া কোপ মারলে তা লক্ষ্যভ্রষ্ট হইয়া বাম গালে লাগিয়া রক্তাক্ত জখম হয়।

এতে আব্দুর রহিম মাটিতে লুটিয়ে পড়লে সকল বিবাদীগণ তাকে এলোপাথারি ভাবে কাঠের বাটাম, লোহার রড দিয়ে আঘাত করিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলা ফোলা যখম করে আব্দুর রহিমের লুঙ্গির ভাজে থাকা ব্যাংকে জমা রাখার জন্য আড়াই লক্ষ টাকা নিয়ে যায়। আব্দুর রহিমকে রক্ষার করার জন্য তার মামা এখলাছ আগাইয়া আসলে সকল বিবাদীরা আব্দুর রহিম ও তার মামা এখলাছকে এলোপাথারি বাড়ি ও কিল ঘুষি মেরে শরীরে বিভিন্ন স্থানে নিলাফল যখন করে। এসময় স্থানীয়দের সহযোগিতায় আব্দুর রহিম ও তার মামা এখলাসকে ২৫০ শয্যা বিশিষ্ট (মানিকগঞ্জ সদর) হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বলেন, ঘটনাটির বিষয়ে একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

Check Also

চট্রগ্রামে মৎস্য অধিদপ্তরের বিভিন্ন নির্মান কাজের উদ্বোধন করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

স্টাফ রিপোর্টার: আজ ০৫ মে রবিবার দুপুরে চট্টগ্রামে মৎস্য অধিদপ্তরাধীন সাসটেইনেবল কোস্টাল এন্ড মেরিন ফিশারিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x