Wednesday , 8 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে বিয়েবিচ্ছেদের জেরে মারপিটের অভিযোগে ইউপি সদস্য ও সাবেক স্ত্রীসহ গ্রেফতার-৪

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বিয়েবিচ্ছেদের জেরে সাবেক স্বামী ও তার লোকজনকে মারপিটের অভিযোগে ইউপি সদস্য শাহজান আলী ও সাবেক স্ত্রী মেরিনা বেগমসহ ৪ জনকে গ্রেফতার করেছে রাণীশংকৈল থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে গত শুক্রবার ২৯ মার্চ বিকেলে উপজেলার সিংপাড়া মোড়ে। এনিয়ে মামলার প্রেক্ষিতে পরদিন শনিবার ৩০ মার্চ আসামিদেরকে জেলা জেলহাজতে পাঠানো হয়েছে। আসামিরা হলেন-

১. মেরিনা বেগম(২১) ২.মোতাহার হোসেন শাহিনুর(৫০) ৩. ইমন সরকার(২৩) ও ৪. শাহজান আলী (মেম্বার, ৫০)। রাণীশংকৈল থাানার ওসি সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেন। থানায় এজাহার ও বাদিসূত্রে জানা গেছে, ইতোপূর্বে পাশ্ববর্তী পীরগঞ্জ উপজেলার সাথিয়া-বহরা গ্রামের খলিলুর রহমানের ছেলে হুমায়ুন কবিরের সাথে বথপালিগাও গ্রামের পবন আলীর মেয়ে মেরিনা বেগমের বিয়ে হয়। তাদের বনিবনা না হওয়ায় গত ২৫ ডিসেম্বর ২০২৩ সালে যথারীতি বিবাহ বিচ্ছেদ হয়।
গত ২৯ মার্চ বিকেলে বাদি আব্দুল জব্বার তার নাতি হুমায়ুন কবিরকে নিয়ে মোটরসাইকেলযোগে বসতপুর
যাওয়ার পথে রাণীশংকৈল উপজেলার সিংপাড়া মোড়ে পৌছলে মেরিনা ও তার লোকজন মোটরসাইকেলের গতিরোধ করে হুমায়ুন ও জব্বারকে বেধড়ক মারপিট করে। এতে হুমায়ুন গুরুতর আহত হন।তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মেরিনাসহ ও শাহজান মেম্বারসহ ৪জনকে আটক করে থানায় নিয়ে আসে। ওই দিনেই আব্দুল জব্বার বাদি হয়ে থানায় এনিয়ে লিখিত অভিযোগ করেন যা পরে মামলা( নং ৩২) হিসেবে রেকর্ডভূক্ত করা হয়।
এ ব্যাপারে লেহেম্বা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম মুঠোফোনে বলেন, ঘটনাটি আমি
শুনেছি। আমার জানামতে কয়েকমাস আগে মেরিনা বেগমের বিবাহ বিচ্ছেদ হয়। ঘটনাটি অনাকাঙ্ক্ষিত বলে ইউপি চেয়ারম্যান মন্তব্য করেন।

Check Also

বজ্রপাতে ৪ জনের মৃত্যু

সকাল থেকে বিকেল পর্যন্ত দেশের তিন জেলায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু হয়েছে। সোমবার (৬ মে) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x